তৃতীয় বিয়ে করছেন প্রভা?

0 51

বিয়ে করছেন প্রভা – পরপর দুইটি সংসার ভেঙেছে ছোটপর্দার অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভার। রাজিবের সঙ্গে অন্তরঙ্গ ভিডিও প্রকাশের পর বিচ্ছেদ হয়ে যায় অপূর্বর সঙ্গে। সেই বিচ্ছেদের দীর্ঘদিন পর প্রভা বিয়ে করেন মাহমুদ শান্ত নামে এক বহুজাতিক প্রতিষ্ঠানের কর্মীকে। কিন্তু সেই বিয়েও ভেঙ্গে গিয়েছে বলে জানা যায়। এবার আরেক অভিনেতা শ্যামল মওলার সঙ্গে তিনি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন

যদিও তারা প্রকাশ্যে তাদের সম্পর্কের ব্যাপারে কোন কথা বলেননি। তারপরেও দুজনের চলাফেরার ধরণ ও তাদের সম্পর্কে ঘনিষ্ঠজনদের বক্তব্য অনুসারে জানা গেছে, তাদের মধ্যকার রোমান্স বেশ গভীরেই অবস্থান করছে। মিডিয়ায় খবর চাউর হয়েছে তাঁরা বিয়েও করেছেন।

নাটকে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের মধ্যে ভালোলাগার সৃষ্টি হয়। ভালোলাগা থেকে তৈরী হয় প্রেম। এরপর পরিচালক ও প্রযোজককে অনুরোধ করে নাটকে দুজনকেই কাস্টিং করার জন্য যাতে অনেকটা সময়টা একসঙ্গে কাটানো যায়। শুটিংয়ের বাইরে রেস্টুরেন্টে নিয়মিত লাঞ্চ ও ডিনার পর্বও চলছিল বেশ কিছুদিন। তাদের প্রেমের জের ধরেই শ্যামলের স্ত্রী নন্দিনী তাকে তালাক দিয়েছে।

‘পাগলা হাওয়া’ দীর্ঘ ধারাবাহিক নাটকটির মাধ্যমে তাদের সম্পর্কের দীর্ঘতা বাড়ে। কিন্তু মাস তিনেক পরেই মিডিয়ায় গুঞ্জন উঠে তাদের প্রেমের। প্রেমের পর তাদের একসঙ্গে অভিনয় করা নাটকের সংখ্যা প্রায় ৫০টিরও উপরে। এর মধ্যে বেশ কটি দীর্ঘ ধারাবাহিক নাটকও রয়েছে।

সাদিয়া জাহান প্রভা (জন্ম: ফেব্রুয়ারি ১৩, ১৯৮৮) একজন বাংলাদেশী মডেল এবং অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে তার মিডিয়া জগতে আগমন ঘটে। টেলিভিশন বিজ্ঞপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু ব্যক্তিগত কেলেঙ্কারি কারণে কিছু সময়ের জন্য তার অভিনয় কর্মজীবন বাধাপ্রাপ্ত হয়।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে সহপাঠী রাজিব আহমেদের সঙ্গে প্রভা ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন এবং ২০১০ সালের ১৬ই এপ্রিল গোপনে তাদের বাগদানও সম্পন্ন হয়। অজ্ঞাত কারনে প্রভা ২০১০ সালের ১৮ই আগস্ট তার সহকর্মী ও জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন।[৫] এতে অপমানিত হয়ে রাজিব প্রভার অন্তরঙ্গ মুহুর্তের কিছু ভিডিও প্রকাশ করেন যা প্রভা কেলেঙ্কারি নামে বহুল বিদিত ও সমালোচিত হয়। এর ফলে প্রভার মডেলিং কর্মজীবন ক্ষতিগ্রস্থ হয় এবং এর রেশ ধরে ২০১১ সালের ২১শে ফেব্রুয়ারি অপূর্বর সাথে প্রভার বিবাহবিচ্ছেদ হয়।[৩] সমালোচনার চাপে প্রভা তার অভিনয় জীবনে সাময়িক বিরতি আনেন এবং ২০১১ সালের ১৯শে ডিসেম্বর বহুজাতিক কোম্পানি গ্রামীনফোনের কর্মকর্তা মাহমুদ শান্তকে বিয়ে করেন।[২] প্রায় দুই বছর অভিনয় থেকে দূরে থাকার পর ২০১৩ সালের মার্চে রিজওয়ান খান রচিত ও কায়সার আহমেদ পরিচালিত খণ্ড নাটক ‘প্রণয়িনী’ তে অভিনয়ের মাধ্যমে আবার অভিনয়ে ফেরত আসেন…

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.