ট্রাম্পের যৌনকেচ্ছায় জড়িয়ে গেল তার স্ত্রী মেলানিয়ার নামও

0 63

আরও অস্বস্তিতে মার্কিন প্রেসিডেণ্ট ডোনাল্ড ট্রাম্প। তাকে নিয়ে বিভিন্ন যৌন কেচ্ছা যেন শেষ হওয়ারই নয়। এবার এই যৌনকেচ্ছায় জড়িয়ে গেল মার্কিন প্রেসিডেন্টের স্ত্রী মেলানিয়ার নামও।

২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল বলে দাবি করেছেন সাবেক প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল। এখানেই না থেমে ট্রাম্পের সঙ্গে পরকীয়ায় মত্ত হওয়ার জন্য মার্কিন প্রেসিডেন্টের স্ত্রী মেলানিয়ার কাছে ক্ষমাও চাইলেন কারেন।

আন্তর্জাতিক সংবাদসংস্থা সিএনএনকে দেওয়া একটি সাক্ষাৎকারে কারেন বলেছেন, ‘‌আমি জানতাম ট্রাম্প সেই সময় বিবাহিত ছিলেন। কিন্তু তার সঙ্গে কম করে ১২ বার যৌন সম্পর্কে জড়িয়েছি। তাই মেলানিয়ার কাছে ক্ষমা চাইছি। কারণ সব কিছুর পরে আমি চরমভাবে অনুতপ্ত।’‌

কিছুদিন আগেই ট্রাম্পের নাম জড়িয়েছিল সাবেক পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস ওরফে স্টেফানি ক্লিফোর্ডের সঙ্গে। ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার কথা স্বীকার করে নিয়েছিলেন স্টেফানিও। সেই সঙ্গে জানিয়েছিলেন, মুখ বন্ধ রাখার জন্য তাকে মোটা টাকার লোভ দেখিয়েছিলেন ট্রাম্পের কর্মচারীরা।

একই কথা বলেছেন কারেনও। তিনিও জানিয়েছেন, যৌন সম্পর্কের কথা ফাঁস না করার শর্তে তাকেও টাকার লোভ দেখানো হয়েছিল। কারেন বলেছেন, ‌‘‌মাসে কম করে আমরা পাঁচবার একান্তে সময় কাটাতাম। আমাকে ছাড়াও তিনি আরও অনেক মহিলার সঙ্গে সময় কাটাতেন। কিন্তু সেটা কখনও আমার সামনে স্বীকার করেননি। তিনি একই সঙ্গে নিজের স্ত্রী ও আমাকে প্রতারিত করেছেন।’‌

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.