চোখে গুরুতর আঘাত, হাসপাতালে জ্যাকলিন

0 72

‘রেস ৩’ সিনেমার শুটিং করতে আবুধাবিতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সেখানে একটি দুর্ঘটনায় চোখে মারাত্মক আঘাত পেয়েছেন শ্রীলঙ্কান এ সুন্দরী।

জানা গেছে, শুটিংয়ের বিরতিতে স্কোয়াশ খেলছিলেন জ্যাকলিন। খেলার সময় একটি বল সজোরে এসে পড়ে তার চোখে। সঙ্গে সঙ্গে তার চোখ থেকে অঝোরে রক্ত ঝরতে থাকে। সেই অবস্থায় দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বর্তমানে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন জ্যাকলিন। চোখের অবস্থার উন্নতি হলেই হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন তিনি। এদিকে আগামীকাল দেশে ফেরার কথা ছিল জ্যাকলিনের। সালমান খান ও ডেইজি শাহ’র সঙ্গে পুনেতে একটি কনসার্টে অংশ নেওয়ার কথা তার। কিন্তু দুর্ঘটনার কারণে কনসার্টে পারফর্ম করা হবে না নায়িকার।

এদিকে দুর্ঘটনার কিছুক্ষণ আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন জ্যাকলিন। সেখানে তিনি জানান, এই মুহূর্তে তার প্রিয় খেলা স্কোয়াশ। জিম করার পরিবর্তে এটি করতেই মজা পাচ্ছেন বলেও জানান তিনি। এরই মধ্যে চোখে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

এই বছরের ঈদের জন্য নির্মিত হচ্ছে ‘রেস ৩’। এতে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন জ্যাকলিন। তারকাবহুল এই সিনেমাটিতে আরও অভিনয় করবেন সালমান খান, অনিল কাপুর, ববি দেওল এবং ডেইজি শাহ।

সূত্র: মুভি টকিজ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.