‘অ্যাক্ট্রেস কুইন’ অপ্সরা

0 62

‘টিভিসি, ছোট পর্দা ও বড় পর্দায়ও কাজ করেছি। একেকটির আবেদন একেক রকম। এর মধ্যে পর্দাই আমাকে বেশি টানে। পড়াশুনার পাঠ চুকিয়ে এ সেক্টরেই থিতু হতে চাই।’ এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন মডেল-অভিনেত্রী অপ্সরা আলী। সম্প্রতি জার্মানিতে অনুষ্ঠিত ‘মিস গ্ল্যামারফেসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় ওয়ার্ল্ড-বেস্ট অ্যাকট্রেস ক্যাটাগরিতে সেরার খেতাব জিতেছেন এই লাস্যময়ী।

বার্লিনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিশ্বের ২১টি দেশের সুন্দরীরা অংশ নিয়েছিলেন। প্রতিযোগিতায় সেরার মুকুট জিতে নেন রুশ সুন্দরী তাতিয়ানা গেনরিক। প্রথম ও দ্বিতীয় রানার-আপ যথাক্রমে কসোভোর আইডা হুসাজ ও ইউক্রেনের আন্দ্রিয়া মারোসি। এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নিয়েছিলেন মডেল অভিনেত্রী অপ্সরা আলী। আর ’ প্রতিযোগিতার ‘অ্যাক্ট্রেস কুইন’ বিভাগে সেরা হন তিনি। পুরস্কার হিসেবে পেয়েছেন ১০০০ ইউরো।

শোবিজ পাড়ায় অপ্সরার পথচলা শুরু ২০১১ সালে। ওই বছর ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার সেরা পাঁচে ছিলেন অপ্সরা আলী। জিতে নেন মিস বিউটি স্মাইল খেতাবও। ২০১৫ সালে কুয়ালালামপুরে অনুষ্ঠিত মিস কসমোপলিটান প্রতিযোগিতায় ছিলেন সেরা দশে। ২০১৬ সালে ভারতে ‘মিস এশিয়া-বাংলাদেশ’ প্রতিযোগিতায় স্বর্ণমুকুট জিতে নেন তিনি।

এ পর্যন্ত বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্র ও নাটকে অভিনয় করেছেন। গত বছর বাংলাদেশের বড় বাজেটের ছবি ‘পরবাসিনী’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন অপ্সরা।

অপ্সরার বাড়ি রাজশাহী নগরীর টিকাপাড়ায়। বর্তমানে তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে গ্রাফিক্স ডিজাইন ও মাল্টিমিডিয়া বিষয়ে চতুর্থ বর্ষে পড়ছেন। ভ্রমণ করতে ভালোবাসেন অপ্সরা। তাছাড়া বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়ার সূত্রে মালয়েশিয়া, ভারত, জার্মানি, শ্রীলঙ্কাসহ বেশ কয়েকটি দেশে ঘোরাঘুরি করার সুযোগ পেয়েছেন। বর্তমানে পড়াশুনা নিয়েই বেশি ব্যস্ত অপ্সরা। এর ফাঁকে ফাঁকে মিডিয়ায় কাজ করছেন। তার লক্ষ্য দেশীয় চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থান তৈরি করা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.