হার্ট সার্জারির পর বেঁচে গেলেন আর্নল্ড শোয়ার্জেনেগার

0 90

ছুরি-কাঁচির তলে কয়েক ঘণ্টা হার্ট সার্জারির পর অবশেষে বাড়ি ফিরলেন মার্কিন-অস্ট্রেলিয়ান তারকা আর্নল্ড শোয়ার্জেনেগার। বৃহস্পতিবার, ৩০ মার্চ, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবস্থিত সেডার্স সিনাই মেডিকেল সেন্টারে তার হৃদপিণ্ডের ভাল্ব প্রতিস্থাপনের একটি সার্থক অস্ত্রোপচার করা হয়।

বিবিসির প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ওপেন হার্ট সার্জারির পর ৭০ বয়সী এই অভিনেতা এখন বেশ সুস্থ। টার্মিনেটর খ্যাত এই তারকা গণমাধ্যমকে জানান, সার্জারির পর তিনি হাসপাতালের তত্ত্বাবধানে থাকেন, এরপর হেঁটেই বাড়ি ফিরেন।

টার্মিনেটর চলচ্চিত্রের একটি মুহূর্তে আর্নল্ড শোয়ার্জেনেগার। ছবি: সংগৃহীত  

হলিউড অভিনেতা শোয়ার্জেনেগারের সুস্থতার সংবাদ পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে পোস্ট দিচ্ছেন ভক্তরা। অস্ট্রেলিয়ার চ্যান্সেলর সেবাস্টিয়ান কুর্জ নিজের টুইটার বার্তায় লিখেন, ‘এগিয়ে যেতে থাকো শোয়ার্জেনেগা, তোমার জয় হবেই।’

শোয়ার্জেনেগারকে নিয়ে সেবাস্টিয়ান কুর্জ টুইটার বার্তা। ছবি: সংগৃহীত  

আর্নল্ড শোয়ার্জেনেগার শুধু ভালো অভিনেতাই নন। ভালো রাজনীতিবিদও তিনি। ২০০৩ থেকে ২০১১ সাল পর্যন্ত দুবার ক্যালিফোর্নিয়ার গভর্নরও ছিলেন। এরপর আবারও তিনি ফিরে আসেন হলিউডে। এখানেই শেষ নয় পরিবেশ রক্ষায় বেশ কিছু কর্মকাণ্ডের জন্য ২০১৭ সালে তাকে প্রদান করা হয় ফ্রান্সের ‘লিজন অব অনার’ উপাধি। এটি হচ্ছে দেশটির সর্ব্বোচ সন্মানজনক উপাধি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.