‘আমি শুধু অনবরত কাঁদতাম’

0 61

ডোয়াইন জনসন। বিশ্বজুড়ে তার খ্যাতি ‘দ্য রক’ হিসেবে। রেসলিং তাকে এই খ্যাতি এনে দিলেও। রেসলারের পেশাটা অনেক আগেই ছেড়েছেন তিনি। হাজির হয়েছেন অভিনেতা হিসেবে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডোয়াইন জনসন জানান, কৈশোরে বিষণ্নতার সঙ্গে লড়াই করতে হয়েছে তাকে। তার বয়স যখন ১৫ বছর, তখন তার মা এ অভিনেতার সামনেই আত্মহত্যার চেষ্টা করেন। এতে তিনি বিমর্ষ হয়ে পড়েন এবং বিষণ্নতায় ভুগেন।

ডোয়াইন জনসন বলেন, ‘আমার মা গাড়ি থেকে বের হয়ে রাস্তায় ছুটে চলা গাড়ির সামনে দিয়ে হাঁটতে থাকেন। তখন বড় বড় গাড়ি রাস্তায় চলাচল করছিল। আমি তাকে টেনে রাস্তার পাশে নিয়ে আসি। যদিও তিনি এখন এসব কিছুই মনে করতে পারেন না। আমার এমন অবস্থা হয়েছিল যে, আমি কিছুই করতাম না, কোথাও যেতাম না। শুধু অনবরত কাঁদতাম।’

তিনি আরো বলেন, ‘আমরা দুজনই সেরে উঠেছিলাম। কিন্তু সবসময় নজর রাখার চেষ্টা করতাম অন্য মানুষগুলো কষ্টে আছেন কিনা। আমরা তাদেরকে সাহায্য করতাম এবং মনে করিয়ে দিতাম, তারা একা নন।’

ডোয়াইন জনসন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল। বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছে এটি। এছাড়া খুব শিগগির মুক্তি পাচ্ছে তার পরবর্তী সিনেমা র‌্যামপেজ। আগামী ১৩ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.