ওপেন হার্ট সার্জারি শেষে বাড়ি ফিরলেন শোয়ার্জনেগার

0 63

জরুরি ভিত্তিতে ওপেন হার্ট সার্জারির পর এখন অনেকটাই সুস্থ হলিউডের জনপ্রিয় অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার। এরইমধ্যে হাসপাতাল ছেড়ে ফিরেছেন নিজের বাড়িতে।

তার মুখপাত্রের বরাত দিয়ে শুক্রবার বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

শোয়ার্জনেগারের মুখপাত্র ড্যানিয়েল ক্যাচেল এক টুইটে জানান, ‘শোয়ার্জনেগার বাড়ি ফিরেছেন।’

পরে বিষয়টি খোলাসা করে এএফপিকে তিনি বলেন, শুক্রবার বিকেলে (স্থানীয় সময়) হাসপাতাল থেকে শোয়ার্জনেগারকে ছাড়পত্র দেওয়া হয় এবং এরপরই তিনি লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ফেরেন। তার স্বাস্থ্যের দ্রুতই উন্নতি হচ্ছে।

গত ২৯ মার্চ হলিউডের সেডারস সিনাই মেডিকেল সেন্টারে শোয়ার্জনেগারের একটি ভাল্ব পরিবর্তনের জন্য অস্ত্রোপচার হয়। পরে জটিলতা দেখা দিলে জরুরি ভিত্তিতে ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নরের ওপেন হার্ট সার্জারি করা হয়।

‘টার্মিনেটর’ তারকার হৃদযন্ত্রে এর আগে ১৯৯৭ সালেও একবার অস্ত্রোপচার করা হয়েছিল। ওই সময়েই তার হার্টে একটি ভাল্ব বসানো হয়েছিল। ওই ভাল্বটি পরিবর্তনের জন্যই ২৯ মার্চ ফের তার বুকে অস্ত্রোপচার করা হয়।

৭০ বছর বয়সী শোয়ার্জনেগার ‘টার্মিনেটর’ সিরিজ ছাড়াও ‘কমান্ডো, ‘র ডিল, ‘দ্য রানিং ম্যান’, ‘টুইন্স’, ‘টোটাল রিকল’, ‘কিন্ডারগার্টেন কপ’, ‘লাস্ট অ্যাকশন হিরো’, ‘জঙ্গল অল দ্য ওয়ে’, ‘দ্য সিক্সথ ডে’, ‘এক্সপেন্ডেবল টু’সহ বিশ্ব কাঁপানো বহু সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.