বাহরাইনে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0 49

রেমিটেন্স বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে এক্সচেঞ্জে কর্মরত ও বাহরাইন প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও এক নৈশভোজের আয়োজন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

গত রবিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় মানামা অরিয়েন্টাল প্যালেস হোটেলে উক্ত সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

বাহরাইন ফাইন্যান্সিং কোম্পানির (বিএফসি) সিনিয়র ভিজনেস ডেভেলপমেন্ট অফিসার মাজহারুল ইসলাম বাবু ও বাহরাইন জেঞ্জ এক্সচেঞ্জের শাখা ম্যানেজার আনিসুজ্জামান মজুমদারের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ মাহবুব উল আলম।

বিশেষ অতিথি ছিলেন বাহরাইনস্থ বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুল করিম বাবলু,সোসাইটির সভাপতি ফুয়াদ তাহের শান্তনূ, এছাড়া সমাজের সাধারন সম্পাদক ইমাম হোসেন বাবুল,লিন্নাস গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক জয়নুল আবেদীন, সি ইউ মোবারক হোসেন,বাহরাইনস্থ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শাহজালাল, জহির উদ্দিন মোহাম্মদ বাবর,সহ সভাপতি আবুল কালাম দড়ি,বাহরাইনস্থ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র সভাপতি হামেদ কাজী হাছান,সহ সভাপতি খোরশেদ আলম,বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ কায়েস আহম্মেদ,বাংলাদেশ স্কুল পরিচালনা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী আইনুল হক, এনটিভি বাহরাইন প্রতিনিধি সৈয়দ মামুন হোসেন, বাংলাভিশন প্রতিনিধি আব্দুল কাদের মজুমদার,এটিএন বাংলার প্রতিনিধি বশির আহম্মেদ, আব্দুল করিম। এসময় এতে উপস্থিত ছিলেন মোঃ সোলাইমান, যুবলীগের সভাপতি এইচ এম রহমত উল্লাহ, কুমিল্লা নেটের পরিচালক ইমাম হোসেন,বিশিষ্ট ব্যাবসায়ী আমিনুল ইসলাম,রেদোয়ান,রোবেল সহ সকল এক্সচেঞ্জের কর্মকর্তা কার্মচারী ও কমিউনিটির নেতৃ বৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে ব্যাংকের বর্তমান অবস্থান ও সফলতা সকলের নিকট তুলে ধরেন। এ সময় বাহরাইন প্রবাসী বাংলাদেশিদের নানা প্রশ্নের জবাব দিয়ে তাদের দাবীর প্রেক্ষিতে বাহরাইনে বাংলাদেশ স্কুলের নির্মাণ কাজে ব্যাংকের পক্ষ থেকে আর্থিক সহযোগিতার আশ্বাস দেন। তিনি সবাইকে হুণ্ডি অথবা অবৈধভাবে দেশে টাকা প্রেরণ পরিহার করে ব্যাংকের মাধ্যমে টাকা প্রেরণের আহবান জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.