‘স্টুডেন্টু অব দ্য ইয়ার টু’র শুটিং শুরু

0 31

করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটি ২০১২ সালে দারুণ সফলতা পায়। এতে অভিনয় করেন আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ান। এর পর থেকেই ছবিটির সিক্যুয়াল তৈরির চিন্তা ভাবনা চলছিল। যখন ছবিটির সিক্যুয়াল তৈরির ঘোষণা হয় তখনই ছবিটি আলোচনায় চলে আসে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ এই বছরের অন্যতম প্রতিক্ষীত ছবি। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন টাইগার শ্রফ ।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, সোমবার থেকে ভারতের উত্তরখন্ড রাজ্যের দেহরাদুন নগরীতে মহরতের পর ছবিটির শুটিং শুরু হয়। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র দ্বিতীয় কিস্তিও প্রযোজনা করছে করণ জোহরের ধর্ম প্রডাকশন।

ছবিটি সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, টাইগার শ্রফ অন্য শিল্পীদের সঙ্গে দেহরাদুনে শুটিংয়ে অংশ নিয়েছেন। প্রায় দুই মাস ধরে শহরটির বেশকিছু লোকেশনে তারা শুটিং করবেন। এখানে শুটিং শেষ হলে তারা ছুটবেন দিল্লি ও মুম্বাইতে। তারপর পুনেতে শুটিং হবে।

পুনিত মালহোত্রা পরিচালিত সিনেমাটিতে টাইগার ছাড়া আরও অভিনয় করছেন অনন্যা পাণ্ডে, তারা সুতারিয়া, উল্কা গুপ্তা, রোহিত রায়সহ আরও অনেকে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে চলতি বছর ২৩ নভেম্বর।

উল্লেখ্য, সম্প্রতি টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি টু’  ছবিটি বেশ ব্যবসা সফল হয়েছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.