শাকিব-অপুর গোমর ফাঁসের এক বছর…

0

আজ ১০ এপ্রিল। এক বছর আগে এই দিনটিতে দর্শক ভক্তদের উদ্বেগের অবসান ঘটিয়েছিলেন নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ প্রায় ১১ মাস লোকচক্ষুর অন্তরালে থেকে এই দিন নিউজ টোয়েন্টি ফোর বেসরকারি টিভি চ্যানেল এবং বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় সন্তানসহ আত্মপ্রকাশ করে অপু জানিয়েছিলেন, শাকিবের সঙ্গে তার গোপন বিয়ে ও গোপনে সন্তান জন্মদানের খবর। অপুর এই আড়াল ভাঙার ঘটনা সেদিন দেশ বিদেশে ব্যাপক সাড়া জাগায়। এক কথায় চায়ের কাপে ঝড় তোলার মত তোলপাড় ঘটায়।

২০১৬ সালের মার্চ মাাসে হুট করে আত্মগোপনে চলে যান অপু বিশ্বাস। চলচ্চিত্রকার, সাংবাদিক এবং তার কাছের মানুষেরাও তার কোনো খোঁজ পাচ্ছিলেন না। শাকিব খানের কাছে অপুর নিখোঁজ সম্পর্কে জানতে চাইলে তিনি এ ব্যাপারে কিছুই জানেন না বলে বিষয়টি বারবার এড়িয়ে গিয়েছিলেন। তার পরিবারের লোকজনও মুখ খুলছিলেন না। মানে রীতিমত লাপাত্তা হয়ে গিয়েছিলেন দেশীয় চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা। এতে অপুর দর্শক ভক্তদের মনে উৎকণ্ঠা বাড়তে থাকে।

একই সঙ্গে নানা নেতিবাচক গুঞ্জনও ডালপালা ছড়াতে থাকে। অপু আড়ালে যাবার আগে শাকিবের সঙ্গে বেশ ক’টি ছবিতে চুটিয়ে কাজ করছিলেন।

শেষ পর্যন্ত গত বছরের এই দিনে আড়াল ভেঙে অপু জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল তিনি শাকিব খানকে গোপনে বিয়ে করেছিলেন।

২০১৬ সালে ২৭ সেপ্টেম্বর তাদের সন্তান আব্রাম খান জয়ের জন্ম হয়। শাকিবের আপত্তির কারণেই এতদিন বিয়ে আর সন্তানের খবর গোপন রাখতে বাধ্য হন বলেও সেদিন জানিয়েছিলেন অপু।

নিউজ টোয়েন্টিফোরে সরাসরি সম্প্রচার হয়েছিলো অপুর আত্মপ্রকাশের সাক্ষাৎকার। সেদিন বাচ্চা কোলে অঝোঁরে কেঁদে শাকিবের কাছে নিজের ও সন্তানের স্বীকৃতি দাবি করেছিলেন অপু। তার কান্নায় সেদিন এক আবেগঘন পরিবেশ তৈরি করেছিলো।

এর জবাবে শাকিব তার সন্তানকে স্বীকার করে নিলেও অপুকে স্ত্রী হিসেবে মেনে নিতে আপত্তি জানিয়েছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.