আবারও সন্তান নিচ্ছেন শহীদ-মীরা দম্পতি?

0

ক্যারিয়ায়ের সুসময়ে আছেন শহীদ কাপুর, এমনটা বলাই যায়। ‘পদ্মাবত’ সিনেমায় তার অভিনয় প্রশংসনীয় হয়েছে, সিনেমাটিও হয়েছে সুপারহিট। ব্যক্তিগত জীবনেও স্ত্রী-কন্যাকে নিয়ে সুখেই আছেন। অবশ্য বলিউডে গুঞ্জন, আবারও নাকি বাবা হতে যাচ্ছেন শহীদ কাপুর। কিছুদিন আগে তার স্ত্রী মীরা রাজপুতের একটি ছবিকে ঘিরে এই গুঞ্জন শুরু হয়েছে।

২০১৬ সালের ২৬ আগস্ট জন্ম নেয় শহীদ-মীরার প্রথম সন্তান মিশা কাপুর। এরপর মাকে যখনই তার ক্যারিয়ার নিয়ে প্রশ্ন করা হয়েছে, ততবার দ্বিতীয় সন্তান নেওয়ার কথা ভাবছেন বলেই জানিয়েছেন শহীদের পত্নী। দ্বিতীয় সন্তান নেওয়ার ব্যাপারে মীরা বলেছিলেন, ‘আমি আরেকটি সন্তান নেওয়ার পরেই ক্যারিয়ারের ব্যাপারে সিদ্ধান্ত নেব।’

সম্প্রতি মীরার কিছু ছবি দেখে তার আবারও মা হওয়ার সম্ভাবনার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা করা হচ্ছে। ওই ছবিতে একটি ঢিলা পোশাক পরা মিরাকে দেখে ভক্তদের এমন অনুমান। তাদের মতে, অন্তঃসত্ত্বা অবস্থা প্রকাশ না করার জন্যই এমন ঢিলা পোশাক পরছেন মীরা।

দ্বিতীয় সন্তান নেওয়ার ব্যাপারে এক সাক্ষাৎকারে শহীদ বলেছিলেন, ‘মীরার বয়স মাত্র ২২ বছর। আরেকটি সন্তানের বিষয়ে আমরা শিগগিরই পরিকল্পনা করব। সন্তানদের বড় করার একটি পর্যায়ে গিয়েই ক্যারিয়ারের সিদ্ধান্ত নেবে মীরা।’ অবশ্য মীরা সত্যিই অন্তঃসত্ত্বা কি না, সে ব্যাপারে স্পষ্ট কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি।

২০১৫ সালের জুলাইয়ে বিয়ে করেন শহীদ কাপুর ও মীরা রাজপুত। তাদের সন্তান মিশার বয়স দেড় বছর। তাদের পরিবারের ছবি প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়। দেখেই বোঝা যায়, সুখী পরিবারেই বড় হচ্ছে মিশা। তবে সত্যিই যদি মীরা আবারও অন্তঃসত্ত্বা হন, তাহলে মিশাও একজন খেলার সঙ্গী পাবে।

সূত্র: ইন্ডিয়া.কম

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.