রাজস্থান নয়, সুইজারল্যান্ডে সোনমের বিয়ে

0

নিজের দেশে বিয়ে না করার প্রচলন শুরু হয়েছে বলিউড তারকাদের মধ্যে। আনুশকা শর্মা ইতালির তাস্কানিতে বিয়ে করেন গত ডিসেম্বরে। দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ে সুইজারল্যান্ডে হতে যাচ্ছে—এমন খবর প্রকাশ পাচ্ছে গণমাধ্যমে। এবার ইন্ডিয়াটিভিনিউজের সূত্রে জানা গেল, সোনম কাপুরও বিদেশের মাটিকে বিয়ের জন্য চূড়ান্ত করেছেন।

এর আগে সোনমের পারিবারিক সূত্রে জানানো হয়েছিল, জুন-জুলাই নাগাদ দীর্ঘদিনের প্রেমিক দিল্লির প্রভাবশালী ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে রাজস্থানের উদয়পুরে ডেসটিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছেন অনিল কাপুর কন্যা। কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সোনম জানিয়েছেন, সুইজারল্যান্ডেই তিনি বিয়ে করবেন।

প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সোনম কাপুর। ছবি : সংগৃহীত

প্রথমে রাজস্থানের কথা ভাবা হলেও সোনম তার সবচেয়ে প্রিয় জায়গাতেই বিয়ে সারতে চান বলে জানিয়েছেন। চলতি বছরের মে মাসেই সোনম এবং আনন্দ এক হতে যাচ্ছেন। ইন্ডিয়াটিভি সূত্র জানায়, সুইজারল্যান্ডের মনোরম পরিবেশে মে মাসের ১১ ও ১২ তারিখ বসবে সোনমের জমকালো বিয়ের আসর।

টাইমস অব ইন্ডিয়ার সূত্র বলছে, এক সপ্তাহের জন্য ইন্ডাস্ট্রির সব কাজ থেকে ছুটি নিচ্ছেন সোনম ও তার পরিবার। পরিবার, ঘনিষ্ঠ আত্মীয়স্বজন এবং বন্ধুদের নিয়েই বিয়ে করবেন সোনম।

মুম্বাই মিররের সূত্র বলছে, এই মুহূর্তে অনিল কাপুর নিজে ফোন করে মেয়ের বিয়েতে অতিথিদের আমন্ত্রণ করার কাজ শুরু করেছেন। হিন্দু রীতি মেনেই বিয়ে করবেন সোনম। সংগীত ও মেহেদির অনুষ্ঠানের আয়োজনও করা হবে। তবে সুইজারল্যান্ডের কোথায় বিয়ের আসর বসবে—তা এখনো জানানো হয়নি।

সূত্র: ইন্ডিয়া টিভি নিউজ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.