জাহ্নবীর পোশাক বিতর্কে ক্ষুব্ধ অর্জুন

0 ২০

জাহ্নবী কাপুরকে ২৪ ফেব্রুয়ারির আগ পর্যন্ত বোন বলে স্বীকার করেননি অর্জুন কাপুর। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর সব কিছু পাল্টে যায়। সৎ মায়ের শেষকৃত্য অনুষ্ঠানে বাবা বনি কাপুরের পাশে ছিলেন তিনি। জাহ্নবী ও খুশিকেও বোন হিসেবে মেনে নিয়েছেন এই অভিনেতা। সর্বশেষ পোশাক বিতর্কে জাহ্নবীর পাশে দাঁড়িয়েছেন তিনি।

বিজনেস স্ট্যান্ডার্ডের খবরে জানানো হয়, জাহ্নবীর কয়েকটি ছবি সম্প্রতি একটি পোর্টালে প্রকাশিত হয়। সেই ছবি নিয়ে কয়েকজনের মন্তব্য ছিল,  অশ্লীল পোশাক পরেছেন জাহ্নবী। এর বাইরেও কিছু বিরূপ মন্তব্য করা হয়েছে। সেটি দেখে ঠিক থাকতে পারলেন না অর্জুন। ঠিকই ‘বড় ভাই’য়ের মতো বোনের পাশে দাঁড়ালেন তিনি।

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। শ্রীদেবী মারা যাওয়ার পর দুই বোন ও বাবাকে নিজের বাড়িতে আমন্ত্রণ করেছিলেন অর্জুন। সেখানে জাহ্নবী যে পোশাক পরে গিয়েছিলেন, তা নিয়ে উঠেছে প্রশ্ন।

পোর্টালটির প্রতিবেদনে বলা হয়, ভাইয়ের বাড়িতে যাওয়ার জন্য ‘যৌন উদ্দীপক’ পোশাক পরেছেন জাহ্নবী। এরই  পরিপ্রেক্ষিতে অর্জুন ক্ষোভ প্রকাশ করে পোর্টালটির রিটুইটে লিখেছেন,ভারতে একজন কম বয়সী তরুণীকে যে নজরে দেখা হয়, তা ভেবে তিনি লজ্জিত।

১২ এপ্রিল, বৃহস্পতিবার রিটুইটে অর্জুন আরও লিখেন, এ ধরনের ওয়েবসাইটকে তিনি ধিক্কার জানাচ্ছেন। এই ছবিটা সামনে আনার কোনো প্রয়োজন ছিল না।

পরে অবশ্য পোস্টটি সরিয়ে নেয় সেই পোর্টাল। অর্জুনের রিটুইট দেখে তার ও জাহ্নবীর সমর্থনে এগিয়ে আসে অনেকে।

এর আগেও জাহ্নবীর পাশে দাঁড়িয়েছিলেন অর্জুন। জন্মদিনের ছবি শেয়ার করায় জাহ্নবীকে সমালোচিত হতে হয়েছিল। তখন অর্জুনের পাশাপাশি জাহ্নবীর পক্ষ নিয়েছিলেন বনি কাপুরের প্রথম সংসারের মেয়ে ও অর্জুনের বোন অংশুলা কাপুর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.