মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের সঙ্গে ডেটিংয়ে ডোয়াইন ব্রাভো!

0 ১০

ভারতীয় ক্রিকেট আর বলিউডের সম্পর্কটা বেশ পুরনো। প্রেম, রোমান্স শেষে দুই ভুবনের বাসিন্দাদের বিয়ের পিঁড়িতে বসে জীবনের নতুন ইনিংস শুরু করার ঘটনা হরহামেশাই ঘটছে। অনেক অনেক নামের সঙ্গে এই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে অলরাউন্ডার হার্দিক পান্ডে ও বলিউড অভিনেত্রী এলি আব্রাম-এর নাম।

ভারতীয় গণমাধ্যমের বরাতে এবার শোনা যাচ্ছে আরও দুটি নতুন নাম। এরা হলেন – ২০০৬ সালের ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড’ ও বলিউড অভিনেত্রী নাতাশা সুরি এবং উইন্ডিজ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। প্রথম দুটি নামের সঙ্গে পার্থক্য এতটুকুই যে, বলিউডের সঙ্গে এবার ভারতীয় নয় বরং ক্যারিবীয় ক্রিকেটার মিলে গেলেন এক বিন্দুতে!

দশ বছর আগে ভারতে খেলতে এসে মুম্বাইয়ে নাতাশার সঙ্গে দেখা হয়েছিল ব্রাভোর। সেই পরিচয় আজও অটুট। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে যার প্রমাণ পাওয়া গেল। চলমান আইপিলের মাঝেই মুম্বাইয়ের এক হোটেলে কফির টেবিলে দেখা গেছে এই দু’জনকে। সেখানে নাতাশার সঙ্গে কফি পান করেছেন ব্রাভো।

নাতাশা সুরি ও ডোয়াইন ব্রাভো। ছবি: সংগৃহীত

শুধু তাই নয়, ক্যারিবিয়ান অলরাউন্ডারের ধুন্ধুমার পারফরম্যান্স দেখতে চেন্নাই সুপার কিংসের আইপিএল ম্যাচ দেখতে মাঠেও গেছেন ইন্দো-আমেরিকান ওয়েব সিরিজ ‘ইনসাইড অব এজ’ এর এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে আবার সেই ছবি পোস্টও করেছেন নাতাশা। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ কামনা রইলো বন্ধু, উদ্ভাসিত হও।’ ওই ছবি পোস্টের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে শুরু হয়েছে ব্রাভো-নাতাশার সম্পর্ক নিয়ে চর্চা।

ব্রাভোর খেলা দেখতে গ্যালারিতেও উপস্থিত ছিলেন নাতাশা। ছবি: সংগৃহীত

শুধুমাত্র ক্রিকেটই ধ্যান জ্ঞান নয় ব্রাভোর। হোটেলের কামরায় মজে থাকেন মিউজিক ভিডিও আর বন্ধুদের সঙ্গে আড্ডায়। এই ক্রিকেটার নিজেকে ‘ডিজে ব্রাভো’ তকমাও দিয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপর তার গাওয়া ‘চ্যাম্পিয়ন’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। এমনকি বলিউডে গায়ক হিসেবেও তার আবির্ভাব ঘটেছে। গেয়েছেন বাংলা গানও। অন্যদিকে লাইট-ক্যামেরার মতো খেলাধুলাও পছন্দ করেন নাতাশা। যদিও তার মাশুলও দিতে হয়েছিল তাকে। বাঞ্জি জাম্পিং করতে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন তিনি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.