শীতে নামবেন দেবী

0

নন্দিত লেখক হুমায়ূন আহমেদের ‘দেবী’ আসছে আগামী শীতে। গত কিছুদিন থেকে এ দেবীকে নিয়ে হুমায়ূনভক্ত থেকে শুরু করে অনেকেই প্রতীক্ষায় আছেন। দেবীকে পরিচালক অনম বিশ্বাস বড়পর্দায় ধারণ করেছেন।

এ ছবির মাধ্যমে সেই চেনা মিসির আলীকেও দেখা যাবে নতুন আঙ্গিকে। অন্যদিকে এ ছবির অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসান জানালেন নতুন খবর। আগামী শীতে ছবিটি দর্শকের সামনে নিয়ে আসবেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামী শীতে দেবী মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি। এরই মধ্যে সব কাজ প্রায় গোছিয়ে এনেছি। মুক্তির আগে নানা পরিকল্পনায় প্রচারণা চালানোর ইচ্ছা আছে। এরই মধ্যে পোস্টার প্রকাশ করা হয়েছে।’

সরকারি অনুদানে নির্মিত এ ছবিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়া প্রমুখ। এ ছাড়াও জয়া অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবিটিও আছে মুক্তির অপেক্ষায়। সরকারি অনুদানে নির্মিত এ ছবিতেও জয়া অভিনয় করেছেন ব্যতিক্রমী এক চরিত্রে।

এ প্রসঙ্গে তিনি বলেন, জয়া বলেন, ‘অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জাযয়গায় নিয়ে যায় যেখানে আপনি আগে কোনদিন যাননি, আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয়, যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন। এবার এমনি একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করার সুযোগ হয়েছে সার্কাস প্রদর্শক সেজে। তাও আবার এক জম্পেশ সার্কাসের স্টেজে।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.