নিজের নগ্ন আদলে সুগন্ধির বোতল তৈরি করলেন কিম

0 57

নগ্নতার জন্য বিশেষ খ্যাতি রয়েছে মার্কিন তারকা কিম কার্দাশিয়ানের। স্বল্পবসন থেকে শুরু করে নগ্ন সেলফি তোলা তার নিত্যনৈমিত্তিক ব্যাপার। আর সেটিকেই তিনি তুলে ধরলেন তার সুগন্ধির বোতলে।

নিজের পারফিউম ব্র্যান্ডের জন্য ক্যামেরার সামনে নগ্ন হলেন রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ান। কিছুদিন ধরেই পারফিউম ব্যবসায় নিজের ব্র্যান্ড আনার চেষ্টা করছিলেন তিনি। সুগন্ধিটি তৈরি হওয়ার পর এবার প্রচারের পালা। কিমের শরীরের আদলেই গড়ে উঠেছে তার পারফিউমের বোতলটি।

প্রচারণার জন্য আবারও নগ্নতাকেই বেছে নিয়েছেন কিম। প্রথম ছবিতে নিজের উর্ধাঙ্গ প্রদর্শন করে পরের ছবিতে সম্পূর্ণ নগ্ন হয়েছেন তিনি। তবে সারা শরীর ঢেকেছেন সাদা রঙের আবরণে।

এক সাক্ষাৎকারে কিম জানান, অনেক পরীক্ষা-নিরীক্ষা করার পর এই পারফিউম তৈরি হয়েছে। প্রোডাক্টের প্রতিটি খুঁটিনাটি তিনি নিজে বেছেছেন। তারপর তা ব্যবহারও করেছেন। এর সুগন্ধ মানুষের মন জুড়িয়ে দেবে বলেই তার ধারণা।

সুগন্ধিটির জন্য বাহ্বা পাওয়ার চেয়ে সমালোচনা পেতে হয়েছে কিমকে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নগ্ন ছবি প্রকাশ করার পর থেকেই সমালোচনার শুরু। তবে এবারই প্রথম নয়, এর আগেই নগ্নতার জন্য বিতর্কের শিকার হয়েছিলেন কিম।

সূত্র: দ্য সান

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.