স্ত্রীকে তালাকের নোটিশ পাঠালেন কাজী আসিফ

0 98

মডেল ও অভিনেতা কাজী আসিফ তার স্ত্রী শামীমা আক্তারকে তালাকের নোটিশ পাঠিয়েছেন। স্ত্রী’র সঙ্গে আপোষের শর্তে নারী ও শিশু নির্যাতন মামলায় জামিন পাওয়ার পরই তালাকের নোটিশ পাঠান এ অভিনেতা।

জানা গেছে, গত ২৫ এপ্রিল শামীমার বাসায় তালাকের নোটিশ পাঠান আসিফ।
এর আগে একই দিন স্ত্রীকে আর নির্যাতন করবেন না এবং সন্তানের ভরণপোষণ দিবেন এই শর্তে আগামী ৬ মে পর্যন্ত আসিফকে জামিন দেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক শফিউল আজম।
প্রসঙ্গত, ২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। কাজী আসিফ রহমান বেশকিছু বিজ্ঞাপনে মডেল হয়ে নজর কাড়েন। এর পরে তার সাথে বাদির সংসারে টানাপোড়ন সৃষ্টি হয়।

কাজী আসিফ বাদীর কাছ থেকে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। ওই ঘটনায় চলতি বছরের ৬ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ অর্নি বাদী হয়ে মামলা করেন। সে মামলা বিচার বিভাগীয় তদন্ত শেষে বিচারক শফিউল আজম গ্রেফতারি পরোয়ানা জারি করলে গত ২২ এপ্রিল রাত ১২টা নাগাদ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আসিফকে গ্রেপ্তার করা হয়। গত ২৩ এপ্রিল সকালে আদালত দু’পক্ষের শুনানি শেষে জামিন আবেদন বাতিল করে আসিফকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.