উষ্ণ আবেদনের কারিনা ভাইরাল

0 44

তাকে দেখে কে বলবে তিনি ১৬ মাস বয়সী পুত্রের জননী। সম্প্রতি ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর অনেকের মনেই এমন সন্দেহ দানা বাঁধছে! কথা হচ্ছে কারিনা কাপুর খানের। একাধিক নায়িকার সঙ্গে পর্দা ভাগ করে নেওয়ার পরেও দর্শকদের চোখ আটকে যায় কারিনার দিকেই। এই উষ্ণতায় আরও তাপমাত্রা বাড়িয়েছে একটি ছবি।

সিনেমার ট্রেলারে অভিনেতা সুমিত ব্যাসের স্ত্রী হিসেবে দেখা যায় কারিনাকে। সেখানকারই একটি দৃশ্যে সবুজ পোশাকের একটি স্টিল ছবি প্রকাশ পায়। ছবিটি প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল হয়ে পড়ে।

ছবিতে দেখা যায়, একটি বিছানায় আবেদনময়ী ভঙ্গিতে বসে আছেন কারিনা। কারিনার পরনের সবুজ রঙের ঝলমলে গাউনটি পায়ের ওপর থেকে কাটা থাকায় কারিনার সম্পূর্ণ পা উন্মুক্ত। ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করা হয়।

মা হওয়ার পর এটিই কারিনার প্রথম সিনেমা। ২৫ এপ্রিল বুধবার মুক্তি পায় সিনেমার প্রথম ট্রেলার, যা দেখে দর্শকরা মুগ্ধতা প্রকাশ করেছেন। একতা কাপুর ও রিয়া কাপুরের প্রযোজনার সিনেমায় কারিনা কাপুর খানের সঙ্গে রয়েছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া। এ ছাড়া রয়েছেন নিনা গুপ্তা এবং সুমির ব্যাসের মতো অভিনেতা। ১ জুন মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র: পিঙ্কভিলা

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.