‘হ্যাঁ, আমিও কাস্টিং কাউচের শিকার হয়েছি’

0 ১৭

একের পর এক বিস্ফোরক তথ্য পাওয়া যাচ্ছে বলিউডের কাস্টিং কাউচ নিয়ে। কাজের বিনিময়ে নির্মাতার সঙ্গে অভিনেত্রীদের শারীরিক সম্পর্ক নিয়ে কিছুদিন আগে মুখ খুলেছিলেন প্রখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। এবার তার সঙ্গে একমত পোষণ করে বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত জানালেন, বলিউডে কাউকে ধর্ষণ করা হয় না, দু’পক্ষের সম্মতিতেই হয় শারীরিক সম্পর্ক।

এরপর রাখি একটি বিস্ফোরক তথ্য দিলেন গণমাধ্যমে। তিনি জানান, বলিউডে ক্যারিয়ার শুরু সময়ে একবার তিনিও কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন। তার মতে, এখানে যৌনতা নিয়ে দুর্নীতি হয়। কিন্তু তার প্রতিভা ছিল বলেই এই পরিস্থিতিতে তাকে আর পড়তে হয়নি। নিজের যোগ্যতাতেই কাজ পেয়েছেন বলে দাবি করেন আলোচিত অভিনেত্রী।

রাখি আরও জানান, অনেক কম বয়সী মেয়েরাই ইন্ডাস্ট্রিতে আসে নায়িকা হওয়ার জন্য। কিন্তু তারা শিকার হন কাস্টিং কাউচের। শুধু মেয়েরাই নয়, ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ছেলেদেরকেও এই ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। নতুনদের উদ্দেশ্যে তিনি বলতে চান, ধৈর্য্য ধরতে এবং কোনো প্রলোভনে পা না দিতে। কিন্তু প্রচুর মেয়ে আছে যারা বলে ‘যা ইচ্ছা করুন কিন্তু কাজ দিন’।

বলিউডকে ছোট করা তার উদ্দেশ্য নয়, সে বিষয়েও স্পষ্ট জানান রাখি। তবে বলিউডের সব প্রযোজক এবং পরিচালক এমন করেন, তা নয়। যৌন দুর্নীতি হলিউডে যেমন আছে, তেমনি বলিউডেও আছে বলেন রাখি।

সূত্র: আউটলুক ইন্ডিয়া

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.