হ্যাপির বিয়ে নিয়ে নানা জল্পনা

0 ১০

একসময়ের শোবিজের পরিচিত মুখ নাজনিন আক্তার হ্যাপি। চলচ্চিত্রে অভিনয়, জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে প্রেম ইত্যাদি বিষয় নিয়ে আলোচনার তুঙ্গে ছিলেন।

তবে সব কিছু বাদ দিয়ে তিনি এখন বেছে নিয়েছেন ধর্ম কর্ম। ইসলামের পথেই নিজেকে পরিচালিত করছেন হ্যাপি। নিজের নামেও এনেছেন পরিবর্তন। এখন তিনি নিজেকে ‘আমাতুল্লাহ’ বা ‘আল্লাহর দাসি’ বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

এদিকে কিছু দিন আগেই হ্যাপির বিয়ে নিয়ে নানান গুঞ্জন শোনা যায়। এসব নিয়ে ফেসবুক ও গণমাধ্যমে নানা জল্পনা ছড়ায়। তবে বিষয়টি একেবারেই ভিত্তিহীন বলে দাবি হ্যাপির। ফেসবুকের মাধ্যমেই তিনি এই নিশ্চয়তা দিয়েছেন।

হ্যাপি বলেন,অনেকে আমার বিয়ে নিয়ে খুব চিন্তা ফিকির করছেন! অনেকে নানা রকম কল্পনা-জল্পনা করছেন! কেউ কেউ বলছেন গোপনে বিয়ে করেছি, কেউ কেউ বলছেন বিয়ে করতে যাচ্ছি, কেউ আবার পারলে আমাকে এখনই বিয়ে দিয়ে দেন! আপনাদের বানানো নানারকম সব গল্পে সত্যিই আমি বিরক্ত!

হ্যাপি আরো বলেন, সবার উদ্দ্যেশ্যে বলছি। আমার বিয়ে নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। আমি সম্পূর্ণ মনোযোগ পড়াশোনায় দিতে চাই। এখন ‘মিজান জামাতে’ পড়াশুনা করছি আলহামদুলিল্লাহ! নিয়ত আছে আলেমা হওয়ার, ইফতা পড়ার, যদি আল্লাহ কবুল করেন! আমার জন্য দোয়া করবেন। আশা করি সবার উত্তর পেয়ে গেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.