নিউ ইয়র্কে টনি ডায়েস পরিবারের হইচই

0 ১৩

টনি ডায়েসপ্রিয়া ডায়েস বাংলাদেশের টিভি নাটকের এক সময়ের পরিচিত মুখ। অনেক বছর হলো অভিনয় থেকে দূরে রয়েছেন তারা। শুধু যে দূরে তা কিন্তু নয়, এই দম্পতি বর্তমানে দেশ ছেড়ে রয়েছেন যুক্তরাষ্ট্রে। ডায়েস দম্পতি ভালোবেসে বিয়ে করেছিলেন ২০০১ সালের ১৪ই ফেব্রুয়ারি।

তাদের একমাত্র কন্যা ‘অহনা ডায়েস’ পড়াশোনায় বেশ ভালো। যেহেতু অহনার বাবা-মা সংস্কৃতির সঙ্গেই জড়িত। সেই সুবাদে তাদের কন্যা অহনা অনেকটাই সংস্কৃতিমনা হয়েছেন। মিডিয়া নিয়ে তার পড়াশোনা চলছে। পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। অহনার বয়স গত সেপ্টেম্বরে ১৬তে পড়েছে।

ডায়েস পরিবারের সঙ্গে আমেরিকান বাসিন্দারা। ছবি: সংগৃহীত

বাবা মায়ের সঙ্গে নানা ধরনের পার্টিতে উপস্থিত থাকতে দেখা যায় অহনাকে। তিনি যেন তার বাবা মায়ের মধ্যেমণি। সুদূর আমেরিকা থেকে বিভিন্ন সময় তার সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন বাবা টনি ডায়েস এবং মা প্রিয়া ডায়েস। তারই ধারাবাহিকতায় গত ৫ মে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে মেয়েকে সঙ্গে নিয়ে নিজ ফেসবুক অ্যাকেউন্টে কিছু ছবি আপ করেছেন টনি ডায়েস।

তেমন কোনো উৎসব ছিল না। শুধু পরিবারের সবাই মিলে নিউ ইয়র্কে তাদের বাড়ির সামনে কিছুক্ষণ হইচই করেছেন। এমনটাই জানা গিয়েছে টনি ডায়েসের ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.