কে হচ্ছেন লাক্স সুপার স্টার ২০১৮!

0

লাক্স সুপারস্টার ২০১৮ প্রতিযোগীতার প্রতিটি পর্যায়ে নিজেকে প্রমাণ করে সেরা ৫ সুন্দরী এবার অপেক্ষা করছে চূড়ান্ত স্বীকৃতির। কে হচ্ছেন এবারের লাক্স সুপারস্টার?

এ প্রশ্নের উত্তর জানা যাবে আগামী ১১ মে শুক্রবার। সেদিন সন্ধ্যা ৭.৩০ মিনিটে লাক্স সুপার স্টার-এর নবম আসরের জাঁকজমকপূর্ণ গ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচারিত হবে চ্যানেল আইয়ের পর্দায়। দেশসেরা পাঁচ প্রতিযোগী- সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন এবং নাবিলা আফরোজকে নিয়ে এখন চলছে গ্র্যান্ড ফিনালে আয়োজনের প্রস্তুতি। দেশজুড়ে উৎসুক মানুষের চোখ আটকে থাকবে চ্যানেল আই-এর পর্দায়! দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় প্রতিযোগিতা ‘লাক্স সুপার স্টার’ অনুষ্ঠিত হয় লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে।

শুধু সুন্দর মুখ নয়, একটি মেয়ে আরও অনেক কিছু। তার প্রতিভা, আত্মবিশ্বাস, দৃঢ়তা, পরিশ্রম ও প্রত্যয়- সবকিছু নিয়েই একটি মেয়ে। দেখা-অদেখা সবটা মিলেই সে হয়ে ওঠে অনন্য। চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার- এর নবম আসর ৩ জানুয়ারি ২০১৮ থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। সারাদেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বিচারকরা বাছাই করে নেয় সেরা পাঁচ জনকে।

লাক্স চ্যানেল আই প্রতিযোগীতার তিন বিচারক তাহসান খান, সাদিয়া ইসলাম মৌ এবং আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

গত পাঁচ মাসে ফটোশ্যুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন প্রক্রিয়ার মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে। লাক্স সুপার স্টারের এবারের গ্র্যান্ড ফিনালেতে থাকছে চমকপ্রদ সব আয়োজন। দেশের দর্শকদের জন্য এই আয়োজনগুলো একেবারেই নতুন- যা আগে দেখেনি কেউ কখনো। এই প্রথম একই মঞ্চে একই সঙ্গে পারফর্ম করবেন সাবেক তিন লাক্স সুপার স্টার মিম, মেহ্জাবীন ও মম। চমক হিসেবে আরও থাকছে এই সিজনের তিন বিচারক সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভ’র পারফরমেন্স। একই সাথে একই মঞ্চে তাদেরও এটি প্রথম পরিবেশনা। দুর্দান্ত এই দুটি পারফরমেন্সের সাথে থাকছে লাক্স সুপার স্টারের আগের সিজনগুলোর সেরা তারকাদের পরিবেশনাও। তাদের সবাই এখন ব্যস্ত রিহার্সেলে। কে হবে নতুন লাক্স সুপার স্টার তা জানতে যেমন দর্শকরা অপেক্ষা করছেন অধীর হয়ে, তেমনই আলোড়ন তৈরি হয়েছে তারকাবহুল এই পারফর্মেন্সগুলো নিয়ে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.