কোয়ান্টিকোর শুটিং বন্ধ, মেগান-হ্যারির বিয়েতে যাচ্ছেন প্রিয়াঙ্কা

0 ৫৮৮

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় থ্রিলার টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। এই সিরিজটির তৃতীয় মৌসুম পর্যন্ত অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আগামী সপ্তাহে তার সবচেয়ে কাছের বান্ধবী মেগান মার্কেলের সঙ্গে ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারির বিয়ে। এখন রাজকীয় বিয়ের ধুমধাম অনুষ্ঠানে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছেন এই সাবেক বিশ্বসুন্দরী।

ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি ও হলিউড অভেনেত্রী মেগান মার্কেল। ছবি: সংগৃহীত

সংবাদমাধ্যম দ্য পিপলের  প্রতিবেদনে বলা হয়, কোয়ান্টিকো সিরিজের প্রধান চরিত্র এলেক্সের ভূমিকায় অভিনয় করে মার্কিন বিনোদন জগতে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

তৃতীয় মৌসুমের পর থেকে প্রিয়াঙ্কাকে কোয়ান্টিকোতে দেখা না যাওয়ার কারণ হিসেবে স্ল্যাশ ফিল্মের প্রতিবেদন থেকে জানা যায়, এবিসির সিদ্ধান্তে কোয়ান্টিকো সিরিজটি বন্ধ করে দেওয়া হয়েছে। শুধু যে কোয়ান্টিকোই বন্ধ করে দেওয়া হয়েছে, ব্যাপারটি তা নয়। একইসঙ্গে তাদের আরও বেশ কয়েকটি মার্কিন সিরিজও বন্ধ করে দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ‘ডেজিগনেটেড সার্ভাইভর’ ‘লুসিফার’ ‘দ্য এক্সরসিস্ট’ও।

নীল জিন্সের সঙ্গে কালো টি -শার্ট পরা বাঁয়ে মেগান, সোনালি রঙের স্কার্ট ও সাদা টি -শার্ট পরা ডানে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

অবশ্য এসব নিয়ে প্রিয়াঙ্কার তেমন কোনো মাথাব্যথা নেই। দ্য পিপলকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘মেগান যে শুধু আমার কাছের বান্ধবী, তা নয়। ও খুব ভালো মানুষও বটে। তাই ওর বিয়েতে তো আমার যাওয়াই চাই। ওর জীবনের নতুন অধ্যায়টা অনেক বেশি সুন্দর হোক।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.