বন্ধ হচ্ছে প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো’

0 35

হলিউডের ছোট পর্দায় আর দেখা যাবে না প্রিয়াঙ্কা চোপড়াকে।  তার টিভি ধারাবাহিক ‘কোয়ান্টিকো’ বন্ধের সিদ্ধান্ত নিয়েছে এবিসি টিভি নেটওয়ার্ক। বর্তমানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুম চলছে। এটি শেষ হয়ে গেলে আপাতত মার্কিন টেলিভিশনে আর দেখা যাবে না প্রিয়াঙ্কাকে।

নাটকটির অন্যতম অভিনেতা কাল পেন সিরিয়ালটির বন্ধ হয়ে যাওয়ার খবর উল্লেখ করে প্রিয়াঙ্কাকে টুইট করেছেন, চল, তাহলে একটা সিনেমা করা যাক। জবাবে প্রিয়াঙ্কা বলেছেন, নিশ্চয়, নিশ্চয়।

মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের গল্প নিয়ে এগিয়েছে কোয়ান্টিকো। প্রিয়াঙ্কাকে প্রথম দিকে এখানে দেখা যায় এফবিআইয়ের শিক্ষানবিশ অ্যালেক্স প্যারিসের ভূমিকায়, যাকে জঙ্গি বলে সন্দেহ করা হয়। পরে গল্প আরও এগিয়েছে, প্রিয়াঙ্কার চরিত্রেও আসে নানামুখী পরিবর্তন।

ছোট পর্দায় না থাকলেও হলিউডের বড় পর্দায় ঠিকই থাকবেন প্রিয়াঙ্কা। ‘বেওয়াচ’ ছবি দিয়ে হলিউড চলচ্চিত্রে অভিষেক হয় তার। বর্তমানে ‘আ কিড লাইক জেক’ ও ‘ইজন’ট ইট রোম্যান্টিক’ নামে হলিউড ছবি রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার হাতে। তিন বছর পর হিন্দি ছবির কাজও হাতে নিয়েছেন। শীঘ্র সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে দেখা যাবে তাকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.