প্রথমবার একসঙ্গে জয়া-মৌ

0

বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তবে বাংলাদেশের চেয়ে এখন কলকাতার ছবিতে অভিনয় নিয়েই ব্যস্ততা বেশি তার। ‘বিসর্জন’-এর পর একের পর এক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন কলকাতায় এবং শুটিংও করছেন।

অন্যদিকে বাংলাদেশের অন্যতম মডেল আইকন ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ। নৃত্য মডেলিং ও স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। নিজ নিজ ব্যস্ততার কারণে এ দুই তারকার একে অপরের সঙ্গে দেখা হয় না পাঁচ বছর! তবে দেখা না হলে কী হবে, উভয়ই একে অপরের কাজের খুব ভক্ত।

এবার প্রথমবারের মতো কোনো বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করলেন জয়া ও মৌ। ফ্যাশন হাউস বিশ্বরঙের ঈদ বিজ্ঞাপনে কাজ করলেন তারা। নারায়ণগঞ্জের ‘বিয়ে বাড়ির গল্প’-বাই বিপ্লব সাহা নামের সাজানো-গোছানো বিশাল সেটে শুটিং করা হয় বিজ্ঞাপনটির।

প্রথমবার একসঙ্গে কাজ করা প্রসঙ্গে সাদিয়া ইসলাম মৌ বলেন, ‘আমাদের দেখা না হলেও একে অপরের দারুণ কাছেরই মনে হয়। দু’জনই তো খুব ব্যস্ত থাকি। তার মধ্যে জয়া এখন বেশিরভাগ সময় কলকাতায় থাকে। তাই দেখা হয় না অনেকদিন। খুব ভালো লাগছে প্রথমবার হলেও আমরা একসঙ্গে কাজ করলাম।’

জয়া বলেন, আমার খুব অবাক লাগছে, আমি আর মৌ একসঙ্গে কখনোই কোনো কাজ করিনি এই ভেবে। হতে পারে কোনো পরিচালক আমাদের নিয়ে কাজ করতেও তেমন করে আসেননি। বিপ্লব সাহাকে ধন্যবাদ আমাদের একসঙ্গে কাজ করানোর জন্য। এটি পরিচালনা করেছেন মনজু আহমেদ। আসছে ঈদুল ফিতর উপলক্ষে দেশের বিভিন্ন চ্যানেলে দেখা যাবে বিজ্ঞাপনটি। এছাড়াও বিশ্বরঙ ফ্যান ক্লাব ও প্রতিষ্ঠানটির ফেসবুক-ইউটিউবেও প্রচার হবে এটি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.