কেমন ছিল মেগানের রাজকীয় বিয়েতে প্রিয়াঙ্কার সাজ?

0 647

১৯ মে যুক্তরাজ্যের স্থানীয় সময় বেলা ১২টায় (বাংলাদেশ সময় বিকেল ৫টা) মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের সঙ্গে প্রিন্স হ্যারির রাজকীয়ভাবে বিয়ে সম্পন্ন হয়। মেগানের বান্ধবী হিসেবে এই রাজকীয় বিয়ের নিমন্ত্রণ পেয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সকালেই তিনি পৌঁছেছেন বিয়েবাড়িতে। কিন্তু কেমন ছিল রাজকীয় বিয়েতে দেশি গার্লের সাজ?

রাজকীয় বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

ঐতিহ্যবাহী ব্রিটিশ রাজপুত্রের রাজকীয় বিয়ের স্যুট পরে খ্রিস্টীয় রীতি অনুযায়ী প্রিন্স হ্যারির সঙ্গে বিয়ে হয় মেগান মার্কেলের। এখন মেগানের পরিচয় ব্রিটিশ রাজবধূ। আর রাজবধূর বান্ধবীর সাজ তো আর যেনতেন হওয়া যায় না।

হলিউডে সাফল্য পাওয়া প্রিয়াঙ্কার পরনে ছিল দারুণ একটি হালকা বেগুনি রঙের পোশাক। মাথায় ছিল বড় হ্যাট। কানে হীরের দুল ও হাতে আংটি। মেকআপের মধ্যে গাঢ় পার্পেল রঙের আইশ্যাডো ও একই রঙের লিপস্টিক দিয়েছিলেন তিনি। হাতে ছিল রুপালি রঙের ক্লাচ ব্যাগ।

রাজকীয় বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

লন্ডনের রাজকীয় বিয়ের অতিথি অভ্যাগতদের মধ্যে এ রকম জমকালো সাজে দেখা গেল প্রিয়াঙ্কাকে। মার্কিন যুক্তরাষ্ট্রের কাজ থেকে ছুটি নিয়ে তবেই এই বিয়েতে হাজির হয়েছিলেন তিনি। প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিগুলো পোস্ট করতেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

সূত্র: হারপারস বাজার

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.