বলিউডের প্রথম ‘সুপার হিরোইন’ দীপিকা

0 49

ইতোমধ্যে বলিউডে নির্মিত হয়েছে সুপারহিরো ভিত্তিক সিনেমা। অবশ্য বলিউডের সুপারহিরো ভিত্তিক সিনেমায় প্রথমবারের মতো কেন্দ্রীয় চরিত্রে থাকছেন নারী। ডিসি কমিকসের সুপারহিরো সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান’ থেকে অনুপ্রাণিত হয়েই বলিউডে এ ছবি নির্মিত হতে যাচ্ছে। আর এই সুপারহিরোইন চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে দীপিকা পাডুকোনকে।

যদিও এখন পর্যন্ত পরিচালক, প্রযোজক, সিনেমার নাম- কোনো কিছুই প্রকাশ্যে আসেনি। তবে ইতোমধ্যে নায়িকা চুপিসারে বৈঠক সেরেছেন এই সিনেমার ক্রিয়েটিভ টিমের সঙ্গে। সিনেমা নির্মাণের প্রস্তুতিও শুরু হয়ে গেছে জোরেশোরে। ২০১৯ সালে সিনেমার শুটিং শুরু করার কথা ভেবেছেন নির্মাতারা।

দীপিকা পাডুকোন। ছবি: সংগৃহীত  

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস  সূত্রে জানা গেছে, চিত্রনাট্য নিয়েও নির্মাতারা কাজ শুরু করেছেন। সিনেমার পটভূমি ও প্রেক্ষাপট নিয়ে আলোচনাপর্ব চলছে। আর সেই আলোচনায় নিয়মিত উপস্থিত থাকছেন দীপিকা পাড়ুকোন।

গতবছর হলিউডের ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ সিনেমায় দীপিকা অভিনয় করেন অ্যাকশন তারকা ভিন ডিজেলের সঙ্গে। এতে নায়িকার অ্যাকশন দৃশ্যে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। সে কথা মাথায় রেখেই তাকে এই সিনেমার জন্য নির্বাচন করা হয়েছে। বলিউডের প্রথম নারীভিত্তিক সুপারহিরো সিনেমার বাজেট প্রায় ৩০০ কোটিরও বেশি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.