‘পুরনো বিজ্ঞাপনের পোশাক পরেছেন স্বরা ভাস্কর’

0 ১৫

‘ভিরে দি ওয়েডিং’ সিনেমায় অভিনয়ের কারণে এই মুহূর্তে আলোচনায় রয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। এই প্রথম তিনি সোনম কাপুর ও কারিনা কাপুর—দুই নায়িকার সঙ্গে পর্দায় দেখা দেবেন। এর আগে সিনেমার মিউজিক লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত হলেন সিনেমার তারকা। এই অনুষ্ঠানেই পোশাকের কারণে সমালোচিত হলেন স্বরা ভাস্কর।

অ্যাটেলিয়ার জোহরার সাদা সিক্যুইন শর্ট ড্রেসে অনুষ্ঠানে উপস্থিত হন স্বরা। কিন্তু সেই পোশাকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ট্রোলড হন নায়িকা। নেটিজেনরা তার পোশাকের সঙ্গে ওয়াশিং পাউডার নিরমার পুরনো বিজ্ঞাপনে দেখানো সেই ছোট্ট মেয়েটির তুলনা করে বসলেন।

‘নিরমা’র বিজ্ঞাপনের পোশাক পরে সমালোচিত স্বরা ভাস্কর। ছবি: সংগৃহীত

স্বরার পোশাকের সঙ্গে নিরমা বিজ্ঞাপনের ছোট্ট মেয়েটির পোশাকের মিল থাকায় নানা রকম হাস্য-কৌতুকে ভরে যায় সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যের ঘর। অনেকে বলেন, ‘নিরমার মেয়েটিকে খুঁজে পাওয়া গেছে।’ কেউ কেউ আবার বলেন, ‘স্বরাই আসলে সেই নিরমা গার্ল, যাকে এতদিনে খুঁজে পাওয়া গিয়েছে।’

এদিকে সমালোচনায় তেমন সাড়া দেননি স্বরা। বিষয়টাকে বেশ হালকাভাবেই নিলেন তিনি। একটুও না রেগে বরং হাসির অভিব্যক্তি দিয়ে নিরমা গার্লের সঙ্গে তার তুলনাকে মেনে নিতে দেখা গেল তাকে। স্বরা অভিনীত ‘ভিরে দি ওয়েডিং’ মুক্তি পাবে আগামী ১ জুন।

সূত্র: এনডিটিভি

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.