সিনেমার জন্য শরীরে একটা সুতা না রেখেও অভিনয় করতে প্রস্তুত : কাজল

0 40

সিনেমার জন্য শরীরে – প্রবল সুন্দরী, দুধে-আলতা গায়ের রং আর মিষ্টি ব্যবহারে সকলের কাছেই প্রিয় দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল। কোনো সিনেমাতেই ঘনিষ্ঠ দৃশ্য দেখা যায়নি তাকে। ছোট ছোট কাপড় পড়েও খুব বেশি সিনেমা করেননি। কিন্তু তিনিই নাকি ইমেজ ভাঙতে শরীর দেখাবেন। খোলামেলা অভিনয় করবেন।

এমবিএ ডিগ্রি অর্জন করা নায়িকা চেয়েছিলেন কর্পোরেট ওয়ার্ল্ডে নাম লেখাতে। কিন্তু, তা না করে এখন অভিনয় নিয়েই ব্যস্ত। দক্ষিণী সিনেমার বর্তমানে এক নম্বর নায়িকা তিনি।ছবি প্রতি কাজল যে পারিশ্রমিক পান তা আর কোনো নায়িকা দক্ষিণী সিনেমায় পাননি। দক্ষিণী সিনেমায় ঘরে ঘরে তার পরিচিতি ভারতীয় সাজপোশাকে সুসজ্জিত এক নারী হিসাবে।

এই ইমেজ ভেঙে বর্তমানে বেরিয়ে আসতে চাইছেন কাজল। মাঝে হিন্দি ছবিতে অক্ষয় কুমার এবং অজয় দেবগনের বিপরীতে অভিনয়ও করেছেন। ফের দক্ষিণী সিনেমার মনোযোগী হয়েছেন।

সম্প্রতি একটি ছবিতে সুইমিং পুলে বক্ষ প্রদর্শন করে বিতর্কে জড়ান কাজল। সেই ছবির মুক্তি ঘিরেও জটিলতা তৈরি করেছিল সেন্সর বোর্ড।সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে কাজল স্বীকার করেন, আগে যে ধরনের পোশাক পরে তিনি অভিনয় করতেন এখন সেখান থেকে সরে এসেছেন।

তার মতে, একইভাবে নিজেকে দেখতে দেখতেও তো একটা সময় মানুষ ক্লান্ত হয়ে যায়। তাই নিজেকে অন্যভাবে দেখাটা অপরাধ নয়। তাই, শরীর দেখানো নিয়ে তার কোনো ছুৎমার্গও নেই।তিনি বলেন, ছবির গল্প যদি চায় তাহলে শরীরে একটা সুতা না রেখেও অভিনয় করতে প্রস্তুত আছি

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.