ধূমপানের নেশায় আসক্ত যেসব বলিউড অভিনেত্রী

0 27

আমরা বহু বলিউড অভিনেত্রীকে অভিনয়ের খাতিরে বহুবার অনস্ক্রিন ধূমপান করতে দেখা যায়। কিন্তু বেশ কিছু অভিনেত্রী আছেন যারা পর্দায় নয়, বাস্তবেও ধূমপানে আসক্ত। এদের কেউ কেউ আবার চেইন স্মোকারও। বহুবার ঘোষণা দিয়েও রিয়েল লাইফে স্মোকিং ছাড়তে পারেননি তারা। আসুন চিনে নিই বলিউডের সেই কয়েকজন নামিদামি অভিনেত্রীকে যারা অফস্ক্রিনেও ধূমপান করেন।

১। সুস্মিতা সেন-

ধূমপানে বহুদিন ধরেই আসক্ত সুস্মিতা সেন। চেইন স্মোকার হিসাবেও তিনি পরিচিত ঘনিষ্ঠমহলে। তবে বহুদিন ধরেই তিনি এই কু অভ্যাস ছাড়ার চেষ্টা করছেন।

২। কঙ্গনা রানাওয়াত-

পর্দায় বহুবার সিগারেট হাতে দেখা মিলেছে কঙ্গনার। তবে রিয়েল লাইফেও সিগারেটে আসক্ত এই অভিনেত্রী। তাই যখন ভারতে ধূমপান নিষিদ্ধ করা হবে এমন কথা উঠেছিল, তখন প্রকাশ্যে কঙ্গনা বলেছিলেন, ‘ধূমপান ব্যক্তিগত ইচ্ছা, এটার উপর নিষেধাজ্ঞা জারি করা উচিত নয়’।

৩। কঙ্কনা সেনশর্মা-

ধূমপান করতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েছেন একাধিকবার। তবে নিজের মুখেই এক সাক্ষাৎকারে এই নায়িকা জানিয়েছিলেন, ‘আমি ধূমপান করি’।

৪। রানি মুখার্জি-

চেন-স্মোকার নন কিন্তু সিগারেটের নেশা আছে রানির। এক সাক্ষাৎকারে রানি জানিয়েছিলেন, ‘সবসময় নয় কিন্তু রাতে আমার একটা সিগারেট চাই’।

৫। মনীষা কৈরালা-

একসময়ের নামী বলিউড স্টার মনীষা কৈরালাও নাকি ছিলেন ধূমপানের নেশায় বুঁদ। তবে ক্যানসারের কঠিন পথ পাড়ি দেওয়ার পর আর এই কুঅভ্যাসের দিকে পা বাড়ান না তিনি।

৬। দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোনের ভক্তরা শুনলে অবাক হবেন, কিন্তু দীপিকার ঘনিষ্ঠমহল সূত্রের দাবি, তিনিও নাকি ধূমপানের নেশা ছেড়ে বেরোতে পারেন না। সূত্র-ওয়েবসাইট

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.