‘ভিরে দে ওয়েডিং’ পাকিস্তানে নিষিদ্ধ

0 38

অশ্লীল সংলাপ আর দৃশ্যের অভিযোগে পাকিস্তানে ‘বীরে দি ওয়েডিং’ ছবির প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে। গত মঙ্গলবার পাকিস্তানে সেন্সর বোর্ডে ছবিটি প্রদর্শিত হয়। সেখানেই অশ্লীলতার অভিযোগে ছবিটি পাকিস্তানে প্রদর্শন নিষিদ্ধের সিদ্ধান্ত নেয়া হয়।

পাকিস্তানের সেন্সর বোর্ডের চেয়ারম্যান ড্যানিয়েল গিলানি বলেছেন,বোর্ডের সদস্যরা ‘বীরে দি ওয়েডিং’ ছবিটি পাকিস্তানে মুক্তি দিতে চায় না। তাদের মনে হয়েছে, এই ছবির বিষয়বস্তু সেদেশের সেন্সরশিপ অফ ফিল্ম কোড ১৯৮০-এর বিরুদ্ধাচরণ করছে।

‘বীরে দি ওয়েডিং’ ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। প্রযোজনা করেছেন যৌথভাবে রিয়া কাপুর, একতা কাপুর এবং নিখিল ডিউবেদী। ছবিতে অভিনয় করেছেন সোনম কাপুর,করিনা কাপুর খান,স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া। অনেক দিক দিয়ে ছবিটি অনেকের আগ্রহের বিষয় হয়ে দাঁড়িয়েছে। মা হওয়ার পর কারিনার এটাই প্রথম ছবি। সোনমের বিয়ের পর এই ছবিটি প্রথম মুক্তি পাচ্ছে। স্বরাকে বিকল্পধারার ছবিতেই বেশি দেখা যায়। সেই হিসেবে বাণিজ্যিক ছবিতে তার উপস্থিতি ছবিটিতে নতুন মাত্রা যোগ করেছে। অন্যদিকে শিখার এটি প্রথম ছবি।

এর আগে পাকিস্তানে আলিয়া ভাট অভিনীত ‘রাজি’ ও জন আব্রাহাম অভিনীত ‘পরমাণু’ ছবি মুক্তির ব্যাপারে নিষেধাষ্ণা করা হয়। আগামী ১ জুন মুক্তি পেতে চলেছে ‘ভিরে দে ওয়েডিং’ ছবিটি। সূত্র: মিড ডে

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.