সুন্দরী অভিনেত্রীদের দিয়ে রমরমা দেহ …, এবার ফাঁস হলো তথ্য

0 68

অভিনেত্রীদের দিয়ে – বর্তমানে সমগ্র ভারতের বিভিন্ন শহর এবং কলকাতা শহর জুড়ে জাল ছড়িয়েছে একাধিক এসকর্ট সার্ভিস (দেহ ব্যবসায়ীদের দালাল)। ইন্টারনেটের মাধ্যমেই পাওয়া যাচ্ছে অভিনেত্রীসহ অন্যান্য সাধারণ মহিলা এবং স্কুল কলেজের ছাত্রী দের কাছ থেকে এসকর্ট সার্ভিস পাওয়ার উপায়। বর্তমানে পকেট মানির হাতছানি তে প্রলুব্ধ হয়ে অনেক ছাত্রী এই পেশায় যুক্ত হয়।

কলকাতা শহরে কাজ করে এমন একাধিক এসকর্ট সার্ভিস সংস্থার ওয়েবসাইট ঘাঁটলেই মিলবে এ সংক্রান্ত যাবতীয় তথ্য। কোন নম্বরে যোগাযোগ করতে হবে, কী শর্তে কাজ হবে, সব কথাই সেখানে বলা থাকে। রয়েছে অগ্রিম বুকিংয়ের ও ব্যবস্থা।

ওয়েবসাইটে দেওয়া রয়েছে বয়স, চোখের রং কিংবা বুকের মাপ। ছবি ও বিবরণ দেখে বেছে নেওয়া যাবে পছন্দের জনকে। নানা ধরনের মহিলা রয়েছেন এই তালিকায়। গৃহবধূ, কলেজ ছাত্রী তো রয়েছেই। বিশেষ ভাবে উল্লেখ রয়েছে টিভি সিরিয়ালের অভিনেত্রী আর মডেলদের। আছে এয়ারহোস্টেস বা কলসেন্টার কর্মীদের নামও।

পুরুষত্ব থাক বা না থাক, পকেটে টাকা থাকলেই এদের শয্যাসঙ্গী হতে পারবে যে-কেউ। কী ধরনের পরিষেবা মিলবে, তার তালিকাও রয়েছে কোনো কোনো সাইটে। ‘ইন্টারকোর্স’ থেকে ‘প্যাশনেট কিসিং’, ‘পজিশন ৬৯’, এমনকী মুখমৈথুনও রয়েছে সেই তালিকায়। বিভিন্ন স্টাইলে ইন্টারকোর্সের ছবি সহ বিবরণ রয়েছে যা পছন্দ মত বেছে নেওয়া যাবে প্যাকেজ অনুযায়ী।

দু বছর আগে ভারতের সমস্ত এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটগুলি বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছিল। তবে পর্ন সাইটগুলির মতো এক্ষেত্রেও তা কার্যকর হয়নি। বর্তমানে ওয়েবসাইট গুলির মাধ্যমে চারিদিকে রমরমা ব্যবসা ছড়িয়ে পড়েছে এসকর্ট সার্ভিসের।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.