এই বড় ভিলেন অভিনেতা তার থেকে ১৮ বছরের ছোটো অভিনেত্রিকে বিয়ে করতে চলেছেন,জানুন কে সে…

0 25

বড় ভিলেন অভিনেতা – ভালোবাসা কবে কোথায় আর কখন হয়ে গিয়ে থাকে তা কেউ বলতে পারে না ।আর যেটি সব কিছু ভেবে চিতে করা হয়ে থাকে সেটি আর জায় হোক ভালোবাসা হতে পারে না ।আর আজ আমরা এমন একটি কথা বলতে চলেছি যেটি জানার পর আপনিও অবাক হয়ে যাবেন ।আর আপনি অনেক বিয়ে হতে দেখেছেন কিন্ত্রু আজ আমরা এমন একটি বিয়ের কথা বলতে চলেছি যেটি জানার পর আপনি চমকে যাবেন ।


বলিউডের হিরো চরিত্রে অভিনয় করা অনেক অভিনেত্রি অনেক দেখেছেন কিন্তু ভিলেনের চরিত্রে অভিনয় করা মানুষ হয়ত খুব কম আছে ।আসলে আজ আমরা যে বড় ভিলেনের কথা বলছি তাঁর নাম রাহুল দেব ।আর রাহুল দেব কে আপনারা সকলেই অনেক বার খলনায়ক আবার অনেক বার ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখেছেন ।

আর রাহুল আজকাল একটি বড় আর সুন্দরী অভিনেত্রি প্রেমে পাগল ।আর তাকে রাহুল এর থেকে ১৮ বছরের কম বয়সি বলে জানাক যাচ্ছে ।আর তাদের ভালোবাসা দিন দিন বেড়ে চলেছে আসলে রাহুল এর প্রথম স্ত্রি মারা গিয়েছে ।আর এবার এখন খলনায়কের চরিত্রে অভিনয় করা রাহুল প্রেমে পড়েছে ।


আসলে তাঁর নাম যার সাথে যুক্ত করা হচ্ছে সেই অভিনেত্রি হল মুগ্ধা ।সে নাকি রাহুলের থেকে ১৮ বছরের ছোটো ।আর সে দেখতে খুব সুন্দরী ।মুগ্ধা বয়স এখন ২৯ বছর ।আর তাদের ভালোবাসা এখন দিন দিন বেড়ে চলেছে আর এবার দেখার বিষয় এটাই যে কখন তাদের বিয়ে হবে ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.