মা হয়ে কারিনার এমন পোশাক কেন, প্রশ্ন উৎসুকদের

0 53

এই মুহূর্তে ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমার সাফল্য উদযাপন করছেন কারিনা কাপুর খান। গত শুক্রবার মুক্তি পাওয়া সিনেমাটি ইতোমধ্যেই বক্স অফিসে ঝড় তুলতে শুরু করেছে। সিনেমার প্রয়োজনে মেকআপ এবং পোশাকে কারিনা এমনই স্বচ্ছন্দ্য ছিলেন যে, সিনেমার প্রচারণাতেও এমন পোশাকই পরেছিলেন তিনি। আর তাকে দেখে মনেই হয়নি তিনি একজন পুত্র সন্তানের মা। আর সেই বিষয়টিকে সামনে রেখেই কারিনার সমালোচনা শুরু হয়েছে।

ছবির প্রচারণায় কোনো কমতি রাখেননি কারিনা ও সিনেমার পুরো টিম। কারিনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া। সিনেমায় তো বটেই, প্রচারণার সময়ও বিভিন্ন রকমের পোশাক পরতে দেখা গিয়েছে কারিনাকে। আর তাতেই দর্শকদের অনেকে মন্তব্য করেছেন যে, মায়ের মতো পোশাক পরেননি নায়িকা।

আবেদনময়ী পোশাকে কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

এই সিনেমার মিউজিক লঞ্চে একটি কালো পোশাক পরেছিলেন কারিনা। সেটা দেখে অনেকে মন্তব্য করেছেন, মা হওয়ার পরও এতো খোলামেলা ও আবেদনময়ী পোশাক পরার কী দরকার! তবে এসব সমালোচনায় দমে যাওয়ার পাত্রী নন কারিনা।

এ প্রসঙ্গে কারিনা মিড ডেতে উপযুক্ত জবাব দিলেন। তিনি বলেন, ‘আমাকে যে পোশাকে দেখতে ভালো লাগছে, এমন পোশাক পরাই তো উচিত। মায়ের মতো দেখতে কোন পোশাক, সেটা আমি জানি না। আমার মাও আধুনিক পোশাক পরেন। জিনস-টপে মাকে দারুণ লাগে।

আমার শাশুড়িকেও জিনস-টি শার্টে দারুণ মানায়। আমার তো মনে হয় না, মা বলে আমি ছোট পোশাক পরতে পারব না। মনের জোর, সাহস আর চেহারার সঙ্গে মানানসই হলে সব রকম পোশাক পরা যায়।’

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.