শার্টকে হট ড্রেস করার টিপস দিলেন পুনম (ভিডিও)

0 ১১

সিনেমার চেয়ে নিজের খোলামেলা পোশাক আর আবেদনময়ী কর্মকাণ্ডের জন্য জনপ্রিয়তা পেয়েছেন পুনম পাণ্ডে। ভারতের সিনেমা জগতে অভিনেত্রীদের মধ্যে তার চেয়ে খোলামেলা বোধহয় আর কেউ নেই। বেশ কয়েকটি সিনেমাতে কাজ করলেও তেমন একটা সুনাম অর্জন করতে পারেননি তিনি। তবে বিভিন্ন খোলামেলা ছবি আর ভিডিও আপলোড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় লাইমলাইটে এসেছেন তিনি।

সম্প্রতি পুনম সামাজিক মাধ্যমে একটা ভিডিও আপলোড করেছেন। একটা শার্টকে কীভাবে একটা হট ড্রেসে পরিণত করা যায় তার টিপস ভিডিওতে দিতে দেখা গেছে। পুনমের ওই ভিডিওটি কয়েক ঘণ্টার মধ্যেই দেখা হয় কয়েক লক্ষাধিকবার।

এর আগে বহুবার অর্ধনগ্ন হয়ে বিতর্ক সৃষ্টি করেছেন পুনম। নগ্নতার সেই কর্মকাণ্ড এখনো অব্যাহত রেখেছেন তিনি। তবে এবারের ভিডিওটি আগের ভিডিওগুলোকে ছাপিয়ে গেছে বলে অনেকেই মন্তব্য করছেন। পুনমের কাণ্ডকারখানায় হতবাক নেটিজেনরা।

জিভান নামে পুনমের এক ভক্ত সামাজিক মাধ্যমে বলেছেন, ‘পুনম আমার তোমার বক্ষ অনেক ভালো লাগে। তবে আরও খোলাখুলিভাবে দেখতে চাই’।

২০১১ সালে ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম জানিয়েছিলেন ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি। সেবার ধোনি বাহিনীর হাতেই উঠেছিল বিশ্বকাপ৷ তবে ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই পুনমকে সে অনুমতি দেননি৷ ফলে হতাশই হয়েছিলেন পুনম ভক্তরা।

এরপরের বছর কিংফিসার ক্যালেন্ডারে জায়গা পান তিনি। এরপর থেকেই তাকে বিভিন্ন ক্যালেন্ডার আর ম্যাগাজিনের জন্য ফটোশুট করতে দেখা যায়।

ভিডিও

সূত্র: নিউজ.কম

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.