বিচ্ছেদের দুই সপ্তাহের মধ্যেই নতুন প্রেমে অর্জুন রামপাল

0 50

দুই সপ্তাহও হয়নি ২০ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন। এর মধ্যেই অর্জুন রামপালের জীবনে নতুন করে প্রেমের ফুল ফুটে গিয়েছে। ফের প্রেমে পড়েছেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক। এবার সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ সঙ্গে প্রণয়পর্ব শুরু হয়েছে তাঁর।

১৯৯৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন অর্জুন। মডেল পাত্রী মেহর তাঁর থেকে বয়সে বছর দু’য়েকের বড়ই ছিলেন। সেদিন প্রেমের পথে অবশ্য এসব বাধা হয়ে দাঁড়ায়নি। অভিনেতা হিসেবে সাফল্য বিয়ের পরেই ধরা দেয়। বলিউডে পায়ের নিচে মাটি পান। দুই দশকের দাম্পত্য। দুই কন্যা আছে তাঁদের। তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল সম্পর্ক ভাল যাচ্ছে না অর্জুন ও মেহরের।

একসময় ঘনিষ্ঠমহল জেনেও যায় যে, সব ঠিক নেই। বছর দু’য়েক আগে এ নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। বান্দ্রা কোর্টে তাঁদের দেখা গিয়েছিল এবং তাঁরা বিচ্ছেদের মামলা করেছেন বলেই শোনা গিয়েছিল। যদিও অর্জুন নিজে টুইট করে তা খারিজ করেছিলেন।

কিন্তু মে মাসের ২৭ তারিখ অর্জুন-মেহর যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা জানয়ে দেন। জানান, তাঁরা বন্ধু ছিলেন ও ভবিষ্যতেও থাকবেন। ভালবাসার মানুষদের কাছেও একই রকম থাকবেন। শুধু যৌথযাত্রার পথ থেকে সরে গেলেন।

ঘটনার সপ্তাহ দু’য়েক যেতে না যেতেই ফের সংবাদের শিরোনামে অভিনেতা। এবার গুঞ্জন, ফের নাতাশার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। পপগায়ক বাদশার ‘ডিজে ওয়ালে বাবু’ মিউজিক ভিডিওর সৌজন্যে বলিউডে বেশ জনপ্রিয় নতাশা। অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত হয়েছে ‘ড্যাডি’ সিনেমার সময় থেকে। সে ছবির একটি গানে দেখা গিয়েছিল নাতাশাকে। তখন থেকেই দু’জনের সখ্যতা। যা সময়ের সঙ্গে সঙ্গে গাঢ় হয়ে উঠেছে। তবে এখনই এ কথা প্রকাশ্যে বলতে নারাজ অভিনেতা। আপাতত তিনি নিজের কাজে মন দিতে চান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.