সড়ক দুর্ঘটনায় মডেল তিথি বড়ুয়া নিহত

0 36

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন উঠতি মডেল তিথি বড়ুয়া (২১)। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি গ্রামের সাধন বড়ুয়ার কন্যা। তিনি চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের অনার্স (অর্থনীতি) প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

মঙ্গলবার (১৯ জুন) দুপুরে খুলশী থানার হলিক্রিসেন্ট হাসপাতালের সামনে জাকির হোসেন সড়কে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে তিথি প্রাণ হারান। তিথি চিলেন উঠতি মডেল। র‍্যাম্পে হাঁটতেন এছাড়াও বিভিন্ন পোশাকের মডেল হিসেবেও তাঁকে দেখা গেছে।

জানা গেছে, চট্টগ্রাম নগরের জিইসি মোড় থেকে তিথি কয়েকজন বন্ধুসহ একটি সিএনজি অটোরিক্সা যোগে ফয়েজলেক বিনোদন কেন্দ্রে যাচ্ছিলেন। তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি খুলশী হলি ক্রিসেন্ট হাসপাতালে সামনে অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় সামনের দিক থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
স্থায়রা গুরুতর অবস্থায় তিথিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একই সিএনজি অটোরিক্সায় তিথির আরও কয়েকজন বন্ধু থাকলেও দুর্ঘটনার পর তাদের আর খোঁজ পাওয়া যায়নি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, হলি ক্রিসেন্টে হাসপাতালের সামনে দুর্ঘটনায় আহত তিথি বড়ুয়াকে পথচারীরা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.