নুড হতে হলে পর্ন মুভি করবেন কমলিকা

0 ১৮

ভারতের কমলিকা চন্দ। পর্দায় উপস্থিতি মানে একটু অন্য কিছু। অভিনয়ে সমালোচকদের কাছে প্লাস মার্ক না পেলেও, খোলামেলা দৃশ্যে অভিনয়ে বরাবরই সিদ্ধহস্ত। হিন্দি ছবি মিস টিচার হোক কী পিঙ্কি প্রামাণিকের জীবনী নির্ভর ছবি “শি” হোক। পর্দায় ঝড় তুলছেন তিনি।

বললেন, ছবির প্রয়োজনে নুড হতেও আপত্তি নেই কমলিকার। বলছেন, তিনি তো নুড হয়েছেন। কিন্তু, প্রোটেকশন নিয়ে। বোল্ডনেসের বিষয়ে বললেন, খুব ভালোভাবে ক্যারি করি। যেভাবে আমাকে চরিত্র দেওয়া হয় ছবিতে, সেই চরিত্রটাকে নিজের মধ্যে গঠন করার চেষ্টা করি।

পর্দার বাইরে তিনি বোল্ড না। বললেন, এতটা বোল্ড আমি নই। যতটা আমায় ক্যামেরার সামনে দেখা যায়। কিন্তু, আমি বোল্ড আছি আমার পোশাকে। ক্যামেরার সামনে যেরকম চরিত্র আমাকে দেওয়া হয় সেটা ক্যারি করি।

কমলিকা এক সাক্ষাৎকারে বলেন, প্রথমদিকে অসুবিধা হতো। একটি ছবিতে আমার গোসল করার দৃশ্য ছিল। সেটাই এখন সোশাল মিডিয়াতে একটু অন্যভাবে দেখা যায়। বলা হয়, কমলিকা চন্দ টেকিং হট বাথ। প্রথমদিকে টু পিস পরে একটু সমস্যা হয়েছিল। কিন্তু, এখন আর হয় না।

সেটে অভিনয়ের সময় খুব একটা সমস্যা হয় না। তবে বাংলাতে কাজ করার সময় আমার খুব সমস্যা হয়েছিল একবার। সেটা ছাড়া মুম্বাইয়ে বোল্ড সিনে কাজ করতে কোনও সমস্যা হয়নি। কারণ, সবাই আমায় খুব হেল্প করেন।

কমপ্লিট নগ্ন হয়ে কাজ করতে গেলে আমি কলকাতায় বসে থাকব কেন। আমি পর্ন মুভি করলে তো বেশি পয়সা পাব। আমি নিচের অংশ দেখাতে চাই না। তা ছাড়া তো আমার আগের সব ছবিতে উপরের অংশ সবটাই দেখিয়েছি। অনেকে বলে কলকাতায় কাস্টিং কাউচ নাকি কম। আমি তো বলব কলকাতাতেই সবথেকে বেশি!

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.