অবশেষে বিয়ে করলেন বাপ্পা-তানিয়া

শনিবার বিকেলে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে বিয়ের আয়োজন সম্পন্ন হয় বাপ্পা ও তানিয়ার

0 ১৮

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিলো। অবশেষে বিয়ে করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী-উপস্থাপিকা তানিয়া হোসাইন।

২৩ জুন, শনিবার বিকেলে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে বিয়ের আয়োজন সম্পন্ন হয় বাপ্পা ও তানিয়ার। এদিন রাতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে খুব ছোট পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাপ্পা ও তানিয়ার পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন অভিনয় ও সংগীতজগতের ঘনিষ্ঠজনরা।

অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা ও তার স্বামী জোবাইদুল হকের সঙ্গে বাপ্পা ও তানিয়া। ছবি: সংগৃহীত

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বাপ্পা ও তানিয়া তাদের নতুন জীবন শুরুর মুহূর্তে ভক্ত, শুভাকাঙ্ক্ষী, বন্ধু-বান্ধব সবার কাছে দোয়া চেয়েছেন। সবাই এতদিন যেভাবে তাদের ভালোবাসা আর দোয়া দিয়েছেন, আগামী দিনগুলোতেও তা অব্যাহত রাখার জন্য আশা প্রকাশ করেন তারা।

অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা ও তানিয়া। ছবি: সংগৃহীত

অনুষ্ঠানে নব-দম্পতিকে নাট্যজন আতাউর রহমান, অভিনয়শিল্পী নাবিলা, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুন প্রমুখসহ আরও অনেকেই শুভকামনা জানাতে এসেছিলেন।

এরআগে ১৬ মে রাতে ঘরোয়াভাবে বাপ্পা মজুমদার ও তানিয়ার আংটিবদল হয়। আংটিবদলের চারদিন পর একটি ছবি তানিয়া তার ফেসবুক পেজে পোস্ট করেন।

প্রসঙ্গত, বাপ্পা ও তানিয়া দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১০ সালের ৩০ মার্চ চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে বিয়ে করেন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়।

অপরদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। দীর্ঘ ৯ বছর সংসারজীবনের পর ছাড়াছাড়ি হয় তাদের।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.