বিকিনিতে উত্তাপ ছড়িয়ে ভাইরা… শাহরুখ কন্যা সুহানা!

0 50

বিকিনিতে উত্তাপ ছড়িয়ে- জিরোর শ্যুটিংয়ের ফাঁকে বলিউড বাদশা শাহরুখ খান সহ পুরো পরিবার এখন ছুটি কাটাতে ব্যস্ত।

তার স্ত্রী গৌরী খান, বড় ছেলে আরিয়ান খান, মেয়ে সুহানা এবং ছোট ছেলে আব্রাম খানকে নিয়ে ছুটি কাটাতে স্পেনের বার্সেলোনা উড়ে গিয়েছেন। সেখানে গিয়ে অনেকটা হঠাৎ করেই বার্সেলোনার রাস্তায় বসে পড়লেন বলিউড কিং খান ও তার আদরের দুই ছেলে।

স্ত্রী গৌরী খান, বাবা-ছেলেদের সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করে রাখতে ভুল করেননি। এখানেই শেষ নয়, সেই ছবি আবর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন তিনি।

বর্তমানে শাহরুখের পরিবার এখন ফ্রান্সে পৌঁছেছে। আর শাহরুখের পরিবারের সেই ছুটি কাটানোর ছবিই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বলিউডের ‘ফার্স্ট লেডি’ গৌরী ছেলেমেয়েদের ছুটি কাটানোর প্রায় সব ছবিই নিজের সোশ্যাল সাইটে আপলোড করছেন।

গত মঙ্গলবার গৌরী খান ছেলে আব্রামের সঙ্গে মেয়ে সুহানার একটি ছবি সোশ্যাল সাইটে আপলোড করেন। যেখানে আব্রাম ও সুহানার পাশাপাশি তাদের পারিবারিক বন্ধুবান্ধবদেরও দেখা যাচ্ছে।

এবার ছোট খান সাহেব আব্রামের এক ফ্যান পেজ থেকে সুহানার একটা বিকিনি পরা ছবি পোস্ট হয়েছে।

আর এই ছবি সোশ্যাল সাইটে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেখানে সুহানাকে একটা মেরুন বিকিনি পরে থাকতে দেখা যচ্ছে। পাশাপাশি দু’দিন আগে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে বাবা শাহরুখকে সুহানার একটি আদুরে চুমুর ছবিও ভাইরাল হয়েছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.