সাধারণ থেকে সানির পর্ন নায়িকা হওয়ার যাত্রা প্রকাশ পেল ট্রেলারে (ভিডিও)

0 43

আলোচিত অভিনেত্রী সানি লিওন বর্তমানে বলিউডে ভালোই আধিপত্য বিস্তার করেছেন। কিন্তু তার সাবেক পেশার কারণে আজও তিনি বিতর্কিত। সবাই জানেন, বলিউডে পা দেওয়ার আগে পর্ন সিনেমার অভিনেত্রী ছিলেন তিনি। কীভাবে পর্ন জগৎ থেকে বলিউডে এলেন তিনি—সেটিই এবার আসছে তার বায়োপিকে। সম্প্রতি মুক্তি পেল এর ট্রেলার।

পর্ন দুনিয়ায় আসার আগে তার নাম ছিল করেনজিৎ কৌর ভোহরা। করেনজিৎ কৌর থেকে কীভাবে তিনি হয়ে উঠলেন সানি লিওন—তা জানতে হলে এবার জানতে হবে তার জীবনী। আর সেই গল্পই এবার ওয়েব সিরিজের মাধ্যমে আসছে পর্দায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘জি ৫’ অরিজিনালসের এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। ২ মিনিট ২৪ সেকন্ডের সেই যাত্রাপথে করেনজিৎ থেকে সানি হয়ে ওঠার গল্পটা জীবন্ত হয়ে উঠেছে।

সানি লিওনের আত্মজীবনীমূলক গল্প ‘করেনজিৎ কৌর—দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ আসছে ওয়েব সিরিজের মাধ্যমে, যা মুক্তি পাবে আগামী ১৬ জুলাই। পাশের বাড়ির সাধারণ মেয়ে থেকে পর্ন সিনেমার হিট নায়িকা ছিলেন তিনি। নীল দুনিয়া ছেড়ে বলিউডে আসা, সিনেমায় অভিনয়, বিতর্ক, সমালোচনা, অন্ধকার দুনিয়া, লড়াই, ভাগ্য, তারকাখ্যাতি—সবটাই পরতে পরতে ছড়িয়ে রয়েছে এই গল্পের ভাঁজে।

সানির ক্যারিয়ারের যাত্রা খুব একটা সহজ ছিল না। সাধারণ ঘরের মেয়ে থেকে সোজা পর্ন তারকা হন তিনি। কীভাবে ঘটল সানির জীবনে নানা ঘটনা, সেটাই উঠে আসবে সানি লিওনের বায়োপিকে। বলিউডে তিনি পা রাখেন ‘রাগিনী এমএমএস ২’ সিনেমার মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি করেছেন সঞ্চালনা। বর্তমানে তিন সন্তানের মা সানি।

সানির সাম্প্রতিক একটি সাক্ষাৎকারের দৃশ্য দিয়ে শুরু হয় ট্রেলার। সেখান থেকে হঠাৎই ছোটবেলা দেখানো হয়েছে। পরিবারের অর্থনৈতিক সংকট, মনের ভেতরের লড়াই-দ্বন্দ্ব, একসময় নীল সিনেমার দুনিয়ায় পা রাখা। মাত্র ১৯ বছর বয়সে ‘পেন্টহাউস’ ম্যাগাজিনের কভার গার্ল হন তিনি। ভাইয়ের সঙ্গে সম্পর্কের টানাপড়েন—সবটাই থাকবে এই সিরিজের গল্পে।

১৪ বছরের রাসা সাউজানি সানির ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন। নিজের চরিত্রে সানি নিজেই অভিনয় করেছেন। এর আগে ওয়েব সিরিজের টিজার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শেয়ার করেছিলেন সানি। টুইটারে সানি লিখেছিলেন, ‘আমার জীবন নিয়ে রহস্য শেষ। খুব জলদিই খোলা বইয়ের মতো খুলে যাবে আমার জীবনের সব গল্প।’

সূত্র: এনডিটিভি

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.