আগে বিয়ে, পরে গান

0 36

বিনোদন ডেস্ক ॥
বিয়ের আগে আর কোনো নতুন গান নয়। সাফ জানিয়ে দিয়েছেন বিশ্বখ্যাত সঙ্গীতশিল্পী, গীতিকার ও অভিনেতা জাস্টিন বিবার। বিবার তাঁর বান্ধবী হেইলি বাউনকেই বিয়ে করবেন বলে জানিয়েছেন। ২০১৫ সালে মডেল হেইলির সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন জাস্টিন বিবার।

সে সময় নিজের ইনস্টাগ্রামে জাস্টিনের সঙ্গে কাটানো বেশ কয়েকটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও শেয়ার করেছিলেন হেইলি। তবে খুব বেশি দিন টেকেনি সে সম্পর্ক। এরপর অনেক মেয়ের সঙ্গেই জড়িয়েছে জাস্টিন বিবারের নাম। কিন্তু ফের প্রাক্তনের কাছে ফিরে গেছেন এ তারকা।

এ মাসের দ্বিতীয় সপ্তাহে বিবার ও মডেল হেইলির বাগদান হয়েছে বলে জানা যায়। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও তখন জাস্টিনের বাবা জেরেমি বিবার ইনস্টাগ্রামে ছেলের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘তোমার জীবনের পরবর্তী অধ্যায় অনেক সুন্দর হোক। গত রোববার বিবার তাঁর বাগদত্তাকে নিয়ে বেরিয়েছিলেন। এ সময় সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, এ মুহূর্তে তাঁর আর কোনো প্রকল্প আছে কি না? উত্তরে বিবার বলেন, একটিই আর তা হলো বিয়ে। সম্প্রতি জাস্টিন বিবারের সঙ্গে ডিজে খালেদের ‘নো ব্রেইনার’ শিরোনামে একটি গান রিলিজ হয়েছে। ভক্ত ও শ্রোতারা মনে করছেন, এটি তাঁর ‘নববধূকে’ উৎসর্গ করা! ১৯৯৪ সালে জন্ম নেওয়া কানাডিয়ান এ শিল্পী ২০১০ সালে সঙ্গীতের অস্কারখ্যাত গ্র্যামি অ্যাওয়ার্ডের দুটি বিভাগে মনোনয়ন পেয়েছিলেন। ওই বছরই তিনি আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে বর্ষসেরা শিল্পী হন। জাস্টিন বিবারের ‘বেবি’ ও ‘ওয়ান টাইম’, ‘নেভার সে নেভার’ গানগুলো অনেক জনপ্রিয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.