বাগদত্তার অনামিকায় দুই আংটি, বিবারের বিয়ের গুঞ্জন

0 23

প্রযোজক-অভিনেতা স্টিফেন বাল্ডউইনের মেয়ে মার্কিন টেলিভিশন অভিনেত্রী ও মডেল হেইলি বাল্ডউইনের সঙ্গে বাগদান সেরেছেন কানাডিয়ান সংগীত তারকা জাস্টিন বিবার। জুলাইয়ের প্রথম সপ্তাহে হেইলিকে একটি পাঁচ তারকা রেস্টুরেন্টে বিয়ের প্রস্তাব দেন বিবার। অভিনেত্রী রাজি হতেই বাগদান সেরে ফেলেন বিবার। সম্প্রতি হেইলির অনামিকায় দেখা গেল দুটি আংটি। তার ফলে হলিউড জুড়ে শুরু হয়েছে বিবার ও হেইলির বিয়ের গুঞ্জন।

সম্প্রতি বিবারের প্রেমিকা অভিনেত্রী হেইলির অনামিকায় দুটি আংটি দেখা গেছে। আর তারপর থেকেই জল্পনা চলছে বিয়ে করেছেন হেইলি-বিবার। হেইলি ও জাস্টিনকে বেশকিছু জায়গায় একসঙ্গে দেখা গেছে। সেখানেই হেলির অনামিকায় দুটি আংটি ধরা পড়েছে। একটি আংটি হীরের, অন্যটি সোনার। যদিও জাস্টিন কিংবা হেইলি কেউই নিজেদের বিয়ে নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

জাস্টিন বিবার এবং হেইলি বাল্ডউইন। ছবি: সংগৃহীত

২০১১ সালে প্রথম একসঙ্গে ক্যামেরাবন্দী হন জাস্টিন বিবার এবং হেইলি বাল্ডউইন। ২০১৬ সালে নিজেদের প্রেমের স্বীকৃতি দেন তারা। অবশ্য সেই বছরেই ভেঙে যায় তাদের প্রেম। সম্প্রতি আবারও বাহমাসে গিয়ে তাদের প্রেম শুরু হয়। কয়েকদিনের সম্পর্কের পরই বাগদানের সিদ্ধান্ত নেন তারা। গত রবিবার বিবার তার বাগদত্তাকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। এ সময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, এ মুহূর্তে তার নতুন কোনো পরিকল্পনা আছে কি না? উত্তরে বিবার বলেন, ‘একটাই পরিকল্পনা আছে, আর তা হলো বিয়ে।’

জাস্টিন বিবার তার বাগদানের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘সময় নিয়ে কিছু বলতে চেয়েছিলাম। কিন্তু শব্দগুলো খুব তাড়াতাড়ি চলে এলো। হেইলি, তোমার সঙ্গে জড়িয়ে আছে এমন সবকিছুকে আমি ভালোবাসি। তোমার প্রত্যেকটা অংশকে জানতে সারাজীবন তোমার সঙ্গে কাটাতে চাই। ভালোবাসতে চাই। আমার হৃদয় সম্পূর্ণভাবে ও পুরোপুরি তোমার। প্রত্যেক সময় তুমি প্রথমে থাকবে আমার কাছে। তুমি আমার জীবনের ভালোবাসা। আর আমি এটা অন্য কারোর সঙ্গে ভাগ করতে পারব না।’

এর আগে জাস্টিন বিবার একাধিক সম্পর্কে জড়িয়েছেন। তার নামও জড়িয়েছে একাধিক গায়িকা ও অভিনেত্রীর সঙ্গে। এই তালিকায় সেলেনা গোমেজ, আরিয়ানা গ্রিন্ডে, মাইলি সাইরাস, কেন্ডাল জেনারের মতো অভিনেত্রীর নাম।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.