খুব শীঘ্রই শাকিবের বাড়িতে উঠবেন মাহি! কিন্তু কেন জানেন?

0 61

খুব শীঘ্রই শাকিবের- আগামী ১ আগস্ট থেকে শাকিব খানের শুটিং হাউজ জান্নাতে শুরু হচ্ছে মাহিয়া মাহি অভিনীত নতুন চলচ্চিত্র ‘ও মাই লাভ’-এর শুটিং। ছবিটি পরিচালনা করবেন আবুল কালাম আজাদ। কলকাতার একজন নায়কের বিপরীতে মাহি অভিনয় করবেন বলেন জানিয়েছেন ছবির প্রযোজক মোহাম্মদ হিমেল।

হিমেল বলেন, ‘আমরা আগামী ১ আগস্ট থেকে ‘ও মাই লাভ’ ছবির শুটিং শুরু করছি। প্রথমে আমরা গাজীপুরের পুবাইলে অবস্থিত নায়ক শাকিব খানের শুটিং হাউজ জান্নাতে শুটিং করবো। টানা সাতদিন শুটিং করার পর আমরা এফডিসিতে শুটিং করবো ৭ আগস্ট থেকে। প্রথম দিন থেকেই জান্নাতে থাকবেন মাহি। আর এফডিসিতে ছবির একটি গান ও কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করার চিন্তা রয়েছে। আর এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন কলকাতার একজন শিল্পী।’

কলকাতার কে অভিনয় করছেন জানতে চাইলে হিমেল বলেন, ‘বিষয়টি নিয়ে আমরা এখনই কিছু বলতে চাই না। তথ্যমন্ত্রণালয় থেকে আমরা অনুমতি নিয়েছি। সেই শিল্পীর সাথে আমরা চুক্তিও করেছি। চলতি মাসের ৩০ তারিখ সেই শিল্পী বাংলাদেশে চলে আসবেন। কিন্তু আমরা এখনই শিল্পীর নাম বলতে চাই না। শুটিং শুরু হবার পর সাংবাদিকদের সাথে আমরা সবাইকে পরিচয় করিয়ে দেবো।’

শুটিং পরিকল্পনা নিয়ে হিমেল বলেন, ‘আমরা টানা কাজ করে ছবিটি শেষ করতে চাই। আমাদের চিন্তা আছে কিছু কাজ আমরা দুইটি ক্যামেরা নিয়ে দুই লোকেশনে করবো। এতে করে শিল্পীদের যে শিডিউল দেওয়া আছে , তার মধ্যেই শুটিং শেষ করতে পারবো। আগামী ঈদের জন্য ছোট একটা বিরতি নিতে হবে। তবে আগামী দুই মাসের মধ্যে আমরা ছবির সব কাজ শেষ করতে পারবো।

মাহির সর্বশেষ চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চায়’ ছবিটি দর্শক প্রিয়তা পেয়েছে। এই ছবিতে মাহির নায়ক ছিলেন বাপ্পী। ছবিটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ শানু। মাহি বর্তমানে ব্যস্ত রয়েছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ নিয়ে। ছবিতে মাহি কাজ করছেন ছোট পর্দার অভিনেতা ডিএ তায়েবের সঙ্গে। মুক্তির অপেক্ষায় আছে মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিতে তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক সাইমনের বিপরীতে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.