এবার সোশ্যাল মিডিয়ায় খোলা বক্ষের ছবি দিলেন স্বস্তিকা

0 50

এবার সোশ্যাল মিডিয়ায়- স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতেই পছন্দ করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অনস্ক্রিনে চরিত্রের প্রয়োজনে সাহসী হতে যেমন তাঁর অসুবিধা নেই, তেমনই অফস্ক্রিনেও কোনও কিছুর তোয়াক্কা না করে মুখের ওপর কথা বলেন তিনি। এ বার সমাজের সেন্সরশিপ নিয়ে মতামত জানালেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি বার্লিনের ফটোগ্রাফার মরিস স্পেয়ারলিচের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন স্বস্তিকা। কনসেপ্ট ফটোগ্রাফিতে দেখা যাচ্ছে স্তনের ছবি। আর তার ওপরেই রঙের প্রলেপ দিচ্ছেন দুই শিল্পী।

এই ছবিটি শেয়ার করে মরিস লিখেছেন, ‘সোশ্যাল মিডিয়া মহিলাদের স্তনের ছবি দেওয়ার অনুমতি দেয় না। কিন্তু এটা সোশ্যাল মিডিয়ার দোষ নয়। দোষ সমাজের। এই দুই শিল্পীর নাম আপনি দিতে পারেন চ্যাড এবং অ্যালন। কিন্তু ওরা তার থেকেও কিছু বেশি। আসলে ওরা আমাদের প্রত্যেকের মধ্যে থাকা মানুষটা। ওরা আমাদের সমাজেরই প্রতিনিধি। সেই সমাজ যেখানে মহিলাদের শরীর নিয়ে সেন্সরশিপ রয়েছে। সোশ্যাল মিডিয়ার নিয়ম বদলাতে গেলে আগে নিজেদের বদলাতে হবে।

এই ছবিটি রিপোস্ট করেছেন স্বস্তিকা। অর্থাৎ মরিসের বক্তব্যের সঙ্গে তিনি যে একমত তা বুঝিয়ে দিয়েছেন স্পষ্ট করে। কোনও মন্তব্য না করেও সমাজের সেন্সরশিপ নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন অভিনেত্রী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.