সপ্তম সন্তান নেবেন জোলি?

0 7

সম্ভবত আবারও! আরও একটি সন্তান দত্তক নিতে যাচ্ছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। কোনো সংবাদমাধ্যম এ খবরকে মনে করছে কেবলই এক গুজব। আবার অনেকে মনে করছে সত্য।

এক সূত্রের বরাত দিয়ে ‘হলিউড রিপোর্টার’ জানিয়েছে, সম্ভবত সপ্তম সন্তান দত্তক নিতে যাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি। এ নিয়ে ব্র্যাড পিটের প্রতিক্রিয়া প্রসঙ্গে তারা জানিয়েছে, ব্র্যাড তাঁর সন্তানদের ভালোবাসেন। পরিবারটিকে এর থেকে আর বড় করতে চান না তিনি। জোলির নতুন সন্তান নেওয়ার খবরটিকে পাত্তাও দিচ্ছেন না এই অভিনেতা। সূত্র জানায়, ‘পরিবার নিয়ে ব্র্যাড ও জোলির সব সময়ই আলাপ হয়। সুতরাং জোলির আরও একটি সন্তান দত্তক নেওয়ার খবরে বিস্মিত বা উদ্বিগ্ন হননি ব্র্যাড। তবে সাবেক স্ত্রীর সঙ্গে দত্তকের প্রতিদ্বন্দ্বিতায় নামতে নারাজ এই হলিউড তারকা।

কেন এই গুঞ্জন? ‘ম্যালিফিসেন্ট টু’ ছবির প্রচার শেষ। নিঃসঙ্গ মায়ের জন্য আরও একটি সন্তান দত্তক নেওয়া অসম্ভব নয়। সন্তানেরা বড় হয়ে যে যার মতো ব্যস্ত হয়ে গেছে। জোলির পাশে থাকার মতো কাউকে তো চাই। ‘এম্পটি নেস্ট সিনড্রোম’ থেকেই আরেকটি সন্তান নিতে পারেন জোলি।

খবর যদি সত্য হয়, এবারও যুক্তরাষ্ট্রের বাইরে থেকেই সন্তান নেবেন জোলি। তেমনটিই ধারণা করছে সবাই। সিরিয়ার শরণার্থী শিশুদের জন্য সব সময়ই প্রাণ কাঁদে তাঁর। অনেকের ধারণা, হয়তো সিরিয়া থেকেই আসবে অ্যাঞ্জেলিনা জোলির সপ্তম সন্তান।

সাবেক স্বামী অভিনেতা ব্র্যাড পিটের সংসারে জোলিদের রয়েছে তিন সন্তান। এ ছাড়া ম্যাডক্স, জাহারা ও ম্যাক্স নামের তিন পালক সন্তানকে যথাক্রমে কম্বোডিয়া, ইথিওপিয়া ও ভিয়েতনামের এতিমখানা থেকে দত্তক নিয়েছেন তাঁরা। অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের বিবাহবিচ্ছেদের পর সন্তানদের যথেষ্ট সময় দিতে বলেছেন আদালত। হলিউড রিপোর্টার ও টাইমস অব ইন্ডিয়া

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.