ডলবি অ্যাটমস সাউন্ডসহ উন্মুক্ত হল স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৪

0 30

প্রিমিয়াম ক্লাস সেগমেন্টে অ্যাপলের আইপ্যাডকে টেক্কা দিতে স্যামসাং উন্মুক্ত করেছে গ্যালাক্সি ট্যাব এস৪ ও গ্যালাক্সি ট্যাব এ ১০.৫।

এনডিটিভির খবরে বলা হয়, গ্যালাক্সি ট্যাব এস৪ এ ডেক্স ইন্টিগ্রেশান থাকায় এই ট্যাবলেটে ডেস্কটপের মতো অভিজ্ঞতা পাওয়া যাবে।  টপ এন্ড এই ট্যাবলেটে ডলবি অ্যাটমস সাউন্ড সহ ব্যবহার হয়েছে একেজি টিউনড স্পিকার।

গ্যালাক্সি ট্যাব এস৪ ও গ্যালাক্সি ট্যাব এ ১০.৫ এর দাম
মার্কিন যুক্তরাষ্ট্রে ৬৪ জিবি গ্যালাক্সি ট্যাব এস৪ এর দাম ৬৫০ মার্কিন ডলার এবং ২৫৬ জিবি ভেরিয়েন্টের দাম ৭৫০ মার্কিন ডলার। তবে গ্যালাক্সি ট্যাব এ ১০.৫ এর দাম ও কবে থেকে তা পাওয়া যাবে তা জানায়নি স্যামসাং।

গ্যালাক্সি ট্যাব এস৪ এর স্পেসিফিকেশন
গ্যালাক্সি ট্যাব এস৪ সর্বশেষ অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেম চলবে। এই ট্যাবে থাকবে একটি ১০ দশমিক ৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৬:৯।

গ্রাহককে ডেস্কটপের মতো অভিজ্ঞতা দেওয়ার জন্য এই ট্যাবলেটের সাথে ডেক্স (DeX) সাপোর্ট রাখা হয়েছে। এর মাধ্যমে অ্যান্ড্রয়েড অ্যাপগুলিকে ডেস্কটপের মতো ব্যবহার করা যাবে। একটি অ্যাপ থেকে অন্য অ্যাপে ড্র্যাগ করে ড্রপ করা বা কি-বোর্ড শর্টকাটের মতো ফিচার যোগ করে হয়েছে এই ট্যাবলেটে।

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৪ এ স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট ব্যবহার হয়েছে। এর সাথেই থাকবে ৪জিবি র‍্যাম আর ৬৪জিবি/২৫৬জিবি স্টোরেজ। গ্যালাক্সি ট্যাব এস৪ এর পিছনে একটি ১৩ মেগাপিক্সেল আর সামনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.