ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টেও অনিশ্চিত স্টোকস

0 7

বর্তমানে ইংল্যান্ড ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় বেন স্টোকস। কিন্তু ভারতের বিপক্ষে লর্ডস টেস্টে মাঠে নামতে পারছেন না তিনি। এমনকী, ট্রেন্ট ব্রিজে তৃতীয় টেস্টেও তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

ব্রিস্টলের এক নাইট ক্লাবে ঝামেলায় জড়িয়ে গত বছর গ্রেফতার হন স্টোকস। যার জন্য নির্বাসনের মুখে পড়ে শেষ অ্যাসেজেও ছিলেন না ইংল্যান্ডের এই তারকা অলরাউন্ডার। তারই বিচার চলছে এখন ব্রিস্টলের ক্রাউন কোর্টে। আর আদালতে হাজিরা দিতে যাওয়ার জন্য এবার লর্ডস টেস্টেও মাঠে নামতে পারছেন না স্টোকস।

ব্রিটিশ মিডিয়ার দাবি বিচারপতি পিটার ব্লেয়ার জুরি সদস্যদের নাকি জানিয়েছেন, তাদের আগামী সপ্তাহের শুরুর দিকে ফের এই মামলার জন্য আসতে হতে পারে।

এদিকে, ট্রেন্ট ব্রিজে টেস্ট শুরু হবে ১৮ অাগস্ট থেকে। যার অন্তত দু’দিন আগে অর্থাৎ বৃহস্পতিবার থেকে তাকে অনুশীলনে চাইছে ইংল্যান্ড শিবির। কিন্তু ওই সময়ে স্টোকসের বিচারপর্ব শেষ হয়ে যাবে কি না, তা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। বলা হচ্ছে, এই অলরাউন্ডারকে দলে পেতে স্টোক মামলা কোন দিতে গড়ায় তার উপর তাকিয়ে থাকতে হবে ইংল্যান্ড শিবিরকে। সোমবারের শুনানিতেই বোঝা গেছে, যত দ্রুত স্টোকস-মামলার নিষ্পত্তি হবে বলে ভাবা হয়েছিল, ততটা নাও হতে পারে। জানা গেছে, আদালতে সবে নাকি বিচারের প্রাথমিক পর্ব মিটেছে। অনেকটাই এখনও বাকি। তা ১৬ অগস্টের আগে শেষ হবে কি না, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে আইনি মহলের।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.