শেষের পথে সাবর্ণীর ‘ও মাই লাভ’

0 27

আগস্টের শুরুতে শাকিব খানের শুটিং হাউজে ক্যামেরা অন হয় ‘ও মাই লাভ’ ছবির। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কলকাতার শিল্পী সাবর্ণী ও হৃদ্ধিস। আবুল কালাম আজাদ পরিচালিত নির্মীয়মান এ ছবির ৮০ ভাগ শুটিং ইতোমধ্যে শেষ হয়েছে বলে জানা গেছে।

এক্সেল ফিল্মের ব্যানারে ‘ও মাই লাভ’ ছবিটি প্রযোজনা করছেন জাহাঙ্গীর শিকদার। শুরুতে এই ছবিতে মাহিয়া মাহির কাজ করার কথা থাকলেও চিত্রনাট্য নিয়ে বনিবনা না হওয়ায় তিনি সরে দাঁড়ান। এরপর সাবর্ণী ও হৃদ্ধিসকে ঘিরে আবর্তিত হচ্ছে ছবিটি।

বাংলাদেশ প্রতিদিনকে সাবর্ণী বলেন, ইতোমধ্যে ছবিটির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। কেবল গানের শুটিং বাকি রয়েছে। আগামী সপ্তাহে তিনদিনের জন্য কলকাতায় যাচ্ছি। সেখান থেকে ফিরে ছবির বাকি কাজ শেষ করবো। আশা করি, চলতি মাসের মধ্যে ক্যামেরা ক্লোজড হবে ছবিটির।

এদিকে, প্রযোজক জাহাঙ্গীর শিকদার বলেন, মাহি না থাকায় ছবিটির ব্যবসায়িক ক্ষতি হয়েছে। তার মতো তারকা থাকলে ছবিটির প্রতি মানুষের আরও আগ্রহ বাড়ত। কিন্তু মাহির কথা অনুযায়ী শেষ মুহূর্তে আর চিত্রনাট্য পরিবর্তন করতে চাইনি। এখন যত দ্রুত সম্ভব ছবিটির কাজ শেষ করতে চাই। আর ব্যবসায়িক ক্ষতি পুষিয়ে নিতে চেষ্টা থাকবে ছবিটি যেন কলকাতায়ও মুক্তি দেওয়া যায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.