পশ্চিমা মিডিয়ায় ভাইরাল এলিজাবেথ হারলের সাঁতার কাটার দৃশ্য

0 40

গ্রিসে ছুটি কাটাতে গিয়ে টপলেস হলেন ইংলিশ মডেল ও অভিনেত্রী এলিজাবেথ হারলে। শুধু যে টপলেস হলেন তাই নয়। সেই টপলেস হওয়া ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি পোস্টও করেছেন। সঙ্গে যুক্ত করেছেন টপলেস হয়ে সাঁতার কাটার দৃশ্য। তাতে তাকে দেখা যায়, পানি থেকে লাফিয়ে উঠছেন ওই অবস্থায়। ফলে এ নিয়ে পশ্চিমা মিডিয়ায় বেশ সোরগোল পড়ে গেছে।

বুধবার ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী যে ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন তাকে বলা হয় ব্রেস্ট স্ট্রোক। অর্থাৎ স্তন নির্ভর স্ট্রোক। এ সময় তার শরীরের শুধু নিম্নাঙ্গে ছিল এক টুকরো সাদা বিকিনি। সুইমিং পুলে যখন তিনি সাঁতার কাটছিলেন তখন মাঝে মাঝেই পানি থেকে লাফিয়ে উঠছিলেন। আর দু’হাত ক্রস করে দিচ্ছিলেন বুকের ওপর। এ দৃশ্যের ফুটেজের ক্যাপশনে তিনি লিখেছেন, গ্রিসে ছুটির দিকে সাঁতার কেটে ক্যালরি কমানোর চেষ্টা।
তার এমন রসালো ভিডিও পেয়ে ভক্তরা তো ভীষণ খুশি। তাদের একজন মন্তব্য করেছেন, এই ভিডিও ক্লিপটি দিয়ে আমার দিনটি শুরু হলো। আরেকজন লিখেছেন, তোমাকে খুব হট দেখাচ্ছে। এটা এক অদ্ভুত বিষয়।
এলিজাবেথ হারলে এক সন্তানের মা। তিনি শরীর দেখাতে কোনো লজ্জা পান না। তিনি মাঝে মাঝেই যৌন আবেদনময়ী সুইট স্যুট পরে ছবি শেয়ার করেন। আর এক্ষেত্রে তার ছেলে দামিয়েন (১৬) থাকে ফটোগ্রাফার। এলিজাবেথ হারলে সম্প্রতি বলেছেন, এমন ছবির অনেকটাই অবশ্যই ধারণ করেছে দামিয়েন। তবে এক্ষেত্রে অন্য বন্ধুরাও সহযোগিতা করে।

Attempting to swim off the calories #holiday #greece @elizabethhurleybeach

A post shared by Elizabeth Hurley (@elizabethhurley1) on

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.